২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০, ১৫ শাবান ১৪৪৫
`

লালমোহনে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

লালমোহনে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু। - প্রতীকী ছবি

ভোলার লালমোহন উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো: গাজী নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সকালে লালমোহন উপজেলার পশ্চিম চরউমেদ ইউনিয়নের চর কচুয়াখালী গ্রামে এ ঘটনা ঘটে।

মো: গাজী একই এলাকার মো: নূর ইসলামের ছেলে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে মো: গাজী মোটরপাম্পের সাহায্যে পানি তুলছিলেন। এ সময় অসতর্কতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত হলে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরের দিকে তার মৃত্যু হয়।

লালমোহন থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: এনায়েত হোসেন জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে। তবে অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণায়ের নাম ‘নারী ও শিশু বিষয়ক’ মন্ত্রণালয় রাখার সুপারিশ ফরিদপুরে হত্যা মামলায় যুবকের যাবজ্জীবন অশ্বিন-কুলদীপের ঘূর্ণিতে সিরিজ জয় থেকে ১৫২ রান দূরে ভারত ফরিদপুরে মাদক মামলায় নারীর যাবজ্জীবন প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ দেয়া হবে ‘ছোট্ট’ জ্যোতির মুখোমুখি বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ! টাঙ্গাইল শাড়ির জিআই নিবন্ধন বিষয়ে বাংলাদেশের করণীয় বিষয়ে মত বিনিময় সভা সন্দেহজনক লেনদেনের অর্থ কোথায় যায়! পাকিস্তানে অধিবেশনের আগে ‘সংরক্ষিত আসন বণ্টন’ চান প্রেসিডেন্ট আলভি ফাইনালে ওঠার লড়াইয়ে আগামীকাল মুখোমুখি হবে কুমিল্লা-রংপুর নোয়াখালীতে ভোটের রাতে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ : সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

সকল