২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

নাজিরপুরে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে কৃষকের মৃত্যু

- ছবি : প্রতীকী

পিরোজপুরের নাজিরপুরে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মিন্টু খান (৩৫) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) সকালে উপজেলার কলাতলা সাবেরুল উলুম হাফিজিয়া মাদরাসার পাশে এ দুর্ঘটনা ঘটে।

মৃত মিন্টু খান কলাতলা গ্রামের মো: কাশেম খানের ছেলে।

স্থানীয় ইউপি সদস্য তিতাস শেখ জানান, মৃত মিন্টু স্থানীয় মহিউদ্দিন মুন্সির বন্ধকি জমিতে ইরি ধানের চাষ করতেন। গত বুধবার রাতে তিনি ইদুঁর মারার জন্য তাতে বিদ্যুৎ-সংযোগ দেন। পরে বিদ্যুৎ-সংযোগ বন্ধ না করেই বৃহস্পতিবার সকালে জমিতে কাজে যান। এ সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনি মৃত্যুবরণ করেন। তাকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা চৌকিদার মাহবুব শেখকে খবর দেন। তিনি স্থানীয় মেম্বার ও ইউনিয়ন চেয়ারম্যানকে জানান।

নাজিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মর্কতা (ওসি) হুমায়ূন কবীর জানান, খবর পেয়ে লাশ উদ্ধারের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


আরো সংবাদ



premium cement
গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা পেকুয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৪ তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী কেএনএফ সংশ্লিষ্টতা : ছাত্রলীগ নেতাসহ কারাগারে ৭ স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের

সকল