২৫ মার্চ ২০২৩, ১১ চৈত্র ১৪২৯, ২ রমজান ১৪৪৪
`

বাগেরহাটে ব্রাজিল-ক্রোয়েশিয়ার খেলার সময় ছুরিকাঘাতে কিশোর নিহত

বাগেরহাটে ব্রাজিল-ক্রোয়েশিয়ার খেলার সময় ছুরিকাঘাতে কিশোর নিহত - নয়া দিগন্ত

বাগেরহাটের মোরেলগঞ্জে ব্রাজিল ও ক্রোয়েশিয়ার খেলাকে কেন্দ্র করে ছুরির আঘাতে একটি কিশোর নিহত হয়েছে। শুক্রবার দিবাগত রাত ‌‌১১টার দিকে এই ঘটনা ঘটে। উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের গুলিশাখালী গ্রামে এই ঘটনা ঘটে। নিহত কিশোর ওই গ্রামের আব্দুল বারেক হাওলাদারের ছেলে টুটুল হাওলাদার (১৬)।

গুরুতর আহত টুটুলকে এলাকাবাসী উদ্ধার করে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. রায়হানা ফেরদৌসী দোলা তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানার ওসি তদন্ত মো. শাহজাহান আহমেদ জানান, শুক্রবার (০৯ ডিসেম্বর) দিবাগত রাত ১১টার দিকে নিশানবাড়িয়া ইউনিয়নের সোমাদ্দারখালী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত টুটুল পশ্চিম গুলিয়াখালী গ্রামের দিনমজুর আব্দুল বারেক হাওলাদারের ছেলে। এক বাক-প্রতিবন্ধী রুবেল (৩০) এই ঘটনার সাথে জড়িত বলে স্থানীয়রা জানান। টুটুল বাজারের খেলা দেখার জন্য গেলে একই গ্রামের আলমগীর সমাদ্দারের ছেলে রুবেল তার গলায় ধারাল ছুরি দিয়ে আঘাত করে। রক্তাক্ত অবস্থায় টুটুলকে মোরেলগঞ্জ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরো জানান, আর্জেন্টিনা-ক্রোয়েশিয়া খেলা চলাকালে হত্যার ঘটনাটি ঘটে। তবে এটি খেলাকে কেন্দ্র করে নয়, পূর্ব-শত্রুতার কারণে ঘটেছে। নিহত টুটুল হাওলাদারের লাশ এখন মোরেলগঞ্জ হাসপাতালে রয়েছে। ঘাতক রুবেলকে আটকের জন্য পুলিশ অভিযান শুরু করেছে বলে তিনি জানান।


আরো সংবাদ


premium cement
রূপপুর প্রকল্পে ঠিকাদারি প্রতিষ্ঠানের গাড়িচালকের লাশ উদ্ধার বিএনপিকে আমন্ত্রণের সিদ্ধান্ত হঠাৎ হয়নি : ইসি কাশিয়ানীতে ট্রেনের ধাক্কায় স্কুলছাত্রী নিহত আইপিএল খেলতে গিয়ে সতীর্থদের জন্য ক্রীড়া সামগ্রী আনতেন সাকিব দেশে গণপ্রতিনিধিত্ব সরকার প্রতিষ্ঠার আহ্বান জামায়াতের বান্দরবানে আগুনে পুড়ল ৩০টি দোকান ও ১৫টি ঘর তাঁতে স্বাবলম্বী হওয়ার স্বপ্ন দেখছেন কুড়িগ্রামের যুবক সাভারে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ও গার্মেন্টস শ্রমিকের লাশ উদ্ধার নিরাপদ পানি ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে জোরালো পদক্ষেপের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর পশ্চিমবঙ্গে নতুন নিয়োগ দুর্নীতি, আবারো সমস্যায় মমতা ব্যানার্জির দল ইরানে সর্বোচ্চ বিনিয়োগকারী দেশ রাশিয়া

সকল