২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০, ১৩ শাবান ১৪৪৫
`

বাগেরহাটে ব্রাজিল-ক্রোয়েশিয়ার খেলার সময় ছুরিকাঘাতে কিশোর নিহত

বাগেরহাটে ব্রাজিল-ক্রোয়েশিয়ার খেলার সময় ছুরিকাঘাতে কিশোর নিহত - নয়া দিগন্ত

বাগেরহাটের মোরেলগঞ্জে ব্রাজিল ও ক্রোয়েশিয়ার খেলাকে কেন্দ্র করে ছুরির আঘাতে একটি কিশোর নিহত হয়েছে। শুক্রবার দিবাগত রাত ‌‌১১টার দিকে এই ঘটনা ঘটে। উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের গুলিশাখালী গ্রামে এই ঘটনা ঘটে। নিহত কিশোর ওই গ্রামের আব্দুল বারেক হাওলাদারের ছেলে টুটুল হাওলাদার (১৬)।

গুরুতর আহত টুটুলকে এলাকাবাসী উদ্ধার করে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. রায়হানা ফেরদৌসী দোলা তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানার ওসি তদন্ত মো. শাহজাহান আহমেদ জানান, শুক্রবার (০৯ ডিসেম্বর) দিবাগত রাত ১১টার দিকে নিশানবাড়িয়া ইউনিয়নের সোমাদ্দারখালী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত টুটুল পশ্চিম গুলিয়াখালী গ্রামের দিনমজুর আব্দুল বারেক হাওলাদারের ছেলে। এক বাক-প্রতিবন্ধী রুবেল (৩০) এই ঘটনার সাথে জড়িত বলে স্থানীয়রা জানান। টুটুল বাজারের খেলা দেখার জন্য গেলে একই গ্রামের আলমগীর সমাদ্দারের ছেলে রুবেল তার গলায় ধারাল ছুরি দিয়ে আঘাত করে। রক্তাক্ত অবস্থায় টুটুলকে মোরেলগঞ্জ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরো জানান, আর্জেন্টিনা-ক্রোয়েশিয়া খেলা চলাকালে হত্যার ঘটনাটি ঘটে। তবে এটি খেলাকে কেন্দ্র করে নয়, পূর্ব-শত্রুতার কারণে ঘটেছে। নিহত টুটুল হাওলাদারের লাশ এখন মোরেলগঞ্জ হাসপাতালে রয়েছে। ঘাতক রুবেলকে আটকের জন্য পুলিশ অভিযান শুরু করেছে বলে তিনি জানান।


আরো সংবাদ



premium cement
কমলনগরে জেলের জালে ১৫ কেজির কোরাল, আকাশছোঁয়া দাম সরাইলে জনতার হাতে ৪ ট্রান্সমিটার চোর আটক কুবিতে ৫০টি শিক্ষাপ্রতিষ্ঠানের অংশগ্রহণে জাতীয় বিজ্ঞান উৎসব দিনাজপুর-ঢাকা রেল যোগাযোগ ৮ ঘণ্টা পর স্বাভাবিক ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, ৫ শিশুসহ ৯ জন দগ্ধ চকরিয়ায় মাদরাসা শিক্ষক ও খতিবসহ ২ আলেমকে মারধর করল ইউপি সদস্য মিয়ানমারে বিপুল পরিমাণ ভোগ্য পণ্য ও অষুধসহ ৩ পাচারকারী আটক শরণখোলায় সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক কাবা শরিফে ইফতার নিয়ে বিশেষ নির্দেশনা ফের বিমান ও মর্টার শেলের শব্দে কেঁপে ওঠছে শাহপরীরদ্বীপ আফরিন আকতারের সাথে বিএনপির বৈঠক নিয়ে যা বললেন আমীর খসরু

সকল