২৩ মে ২০২৪, ০৯ জৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলকদ ১৪৪৫
`

পাথরঘাটায় ফাঁস দিয়ে ৯৬ বছরের বৃদ্ধের আত্মহত্যা, যে কারণ জানালেন স্থানীয়রা!

পাথরঘাটায় ফাঁস দিয়ে ৯৬ বছরের বৃদ্ধের আত্মহত্যা, যে কারণ জানালেন স্থানীয়রা! - ছবি : নয়া দিগন্ত

বরগুনার পাথরঘাটায় ৯৬ বছর বয়সী উপেন্দ্রনাথ হালদার নামের এক মানসিক ভারসাম্যহীন বৃদ্ধ ফাঁস দিয়ে আত্নহত্যা করেছেন।

শনিবার (০১ অক্টোবর) সকাল ১০টার দিকে উপজেলার চরদুয়ানী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের উত্তর হোগলাপাশা এলাকায় এ ঘটনা ঘটে।

উপেন্দ্রনাথ হালদার একই এলাকার মৃত্যু জজ্ঞেসার হালদারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে সবার অগোচরে বাড়ির পেছনের কাঠাল গাছের সাথে দড়ি দিয়ে ফাঁস নেন উপেন্দ্রনাথ হালদার। সকাল ১০টার দিকে তার বাড়ির লোকজন ঘরের পেছনে গাছের সাথে ঝুলতে দেখে চিৎকার দিলে স্থানীয় লোকজন এসে তাকে উদ্ধার করেন। ততক্ষণে তার মৃত্যু ঘটে। উপেন্দ্রনাথ হালদার বার্ধক্যজনিত কারণে মানসিক ভারসাম্যহীন হওয়ার পর থেকে তিনি প্রায় সময়ই উলঙ্গ হয়ে ঘোরা-ফেরা করতেন। তাদের ধারণা এ কারণেই তিনি আত্মহত্যা করতে পারেন।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আবুল বাশার জানান, সুরতহাল রিপোর্ট শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করেছি। স্থানীয় জনপ্রতিনিধি ও পরিবারের অনুরোধে ময়নাতদন্ত হয়নি। তবে অপমৃত্যু মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
যুক্তরাজ্যে সংসদ ভেঙে হঠাৎ নির্বাচনের ঘোষণা ভারতের কোচের পদে গম্ভীরকে এগিয়ে রাখছেন আকরাম ইউরোপীয় তিন দেশের ফিলিস্তিনি রাষ্ট্রের স্বীকৃতিকে প্রত্যাখ্যান করলেন নেতানিয়াহু মোরেলগঞ্জ বিষাক্ত খাবারে মারা গেল কৃষকের ৩ গরু মিয়ানমারে যুদ্ধের গতিপথ পরিবর্তন করে দিচ্ছে তরুণ বিদ্রোহীরা রাণীনগরে অগ্নিকাণ্ডে স-মিলসহ ৬ দোকান পুড়ে ছাই রাইসির জানাজায় ২০ লাখ মানুষ, আয়াতুল্লাহ খামেনির ইমামতি ওআইসি ও যুক্তরাষ্ট্রের উদ্বেগ বন্ধু রাষ্ট্রের কাছে তথাকথিত এমপিরাও নিরাপদ নয় : ফখরুল হত্যার শিকার এমপির নিখোঁজ হওয়া নিয়ে ধোঁয়াশা আছে : কাদের দুই রাষ্ট্রের বিষয় নয় : পররাষ্ট্রমন্ত্রী

সকল