৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ন ১৪২৮, ২৪ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

বঙ্গোপসাগরে ঝড়ে ট্রলারডুবি, হতাহত ৬

বঙ্গোপসাগরে ঝড়ে ট্রলারডুবি, হতাহত ৬ -

বঙ্গোপসাগর থেকে মাছ ধরে কূলে ফিরে আসার পথে ঝড়ের কবলে পড়ে একটি নামবিহীন মাছ ধরা ট্রলার উল্টে গিয়ে ঘটনাস্থলেই ট্রলারমালিক রুহুল আমিন খানের (৫০) মৃত্যু হয়েছে। ওই ট্রলারে থাকা অপর ৫ জেলে গুরুতর আহত হন।

মঙ্গলবার সকালে সুন্দরবন সংলগ্ন দুবলার চর এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই বরগুনা জেলা মৎস্যজীবী ট্রলারমালিক সমিতির পক্ষ থেকে ট্রলারসহ জেলেদের উদ্ধারের জন্য একটি ট্রলার পাঠিয়েছে।

বরগুনা জেলা মৎস্যজীবী ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী বলেন, সাগর থেকে মাছ ধরে পাথরঘাটায় আসার পথে সুন্দরবন সংলগ্ন দুবলার চর এলাকায় ঝড়ের কবলে পড়ে ৬ জেলেসহ ট্রলারটি উল্টে যায়। এতে ওই ট্রলারে থাকা ৫ জেলে সাতরিয়ে উঠতে পারলেও ট্রলারমালিক রুহুল আমিন খান বেরিয়ে আসতে পারেনি। কিছুক্ষণ পর পাশের জেলেদের সহায়তায় রুহুল আমিনের লাশ উদ্ধার করা হয়। উল্টে যাওয়া ট্রলার ও জেলেদের উদ্ধারের জন্য একটি ট্রলার পাঠানো হয়েছে।

 



আরো সংবাদ


অবৈধ সম্পদ অর্জন : পাপিয়া দম্পতির বিচার শুরু পদত্যাগের পর আবার ফিরলেন সুইডেনের প্রথম নারী প্রধানমন্ত্রী রোহিঙ্গা ইস্যুতে জাতিসঙ্ঘ বাংলাদেশকে অব্যাহত সমর্থন দিবে বসুন্ধরার এমডি সায়েম সোবহান আনভীর বাজুস সভাপতি নির্বাচিত সন্ত্রাসী তালিকায় অন্তর্ভুক্তিতে ব্রিটেনের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবে হামাস বেগম জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসা চান ‘ভাষা মতিনের’ স্ত্রী ওমিক্রন : ব্রাহ্মণবাড়িয়ায় দক্ষিণ আফ্রিকা ফেরত ৭ প্রবাসীর বাড়িতে লাল পতাকা শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকরের সিদ্ধান্ত নেয়া হয়েছে : কাদের ওমিক্রন : সতর্কতায় বেনাপোল চেকপোস্ট ও বন্দর ওমিক্রন উদ্বেগের কারণ, আতঙ্কের নয় : বাইডেন হাফ ভাড়া কার্যকরে থাকছে যেসব শর্ত

সকল