২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বেতাগীতে সাবেক ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা

বেতাগীতে সাবেক ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা -

বরগুনার বেতাগী উপজেলার সরিষামুড়ি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মো: সানাউল হক টিটুকে (৩৮) হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার বিকেল সাড়ে ৩টায় পুলিশ তার লাশ উদ্ধার করে বরগুনায় ময়নাতদন্তের জন্য পাঠায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার সরিষামুড়ি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মৃত আব্দুল কাদের হাওলাদারে ছেলে সাবেক ইউপি সদস্য সানাউল হক টিটু সোমবার দুপুরে বেতাগী পৌরসভায় এসেছিলেন ব্যক্তিগত কাজে। কাজ শেষে বাড়ি যাওয়ার পথে ওয়ার্ড আওয়ামী লীগ দলীয় কার্যালয়ের সামনে তার শত্রুরা ওৎ পেতে ছিল। স্থানীয়রা প্রাথমিকভাবে ধারণা করেছেন হঠাৎ লাঠিসোটা, ইটপাটকেল নিয়ে ৪/৫ জনের একটি চক্র তাকে অর্তকিতভাবে হামলা হালায়। এতে জ্ঞান হারান তিনি। থানা পুলিশ খবর পেয়ে বিকেল সাড়ে ৩টায় তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। তবে কে বা কারা এই হত্যাকাণ্ডের সাথে জড়িত তা জানা যায়নি।

এ বিষয় বেতাগী থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, ঘটনার খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা পাঠিয়েছে। ঘটনার সঠিক রহস্যে এবং খুনের সাথে সম্পৃক্তদের খুঁজে বের করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।


আরো সংবাদ



premium cement
ঈশ্বরদীতে মৌসুমের সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড ‘মুক্ত সাংবাদিকতা চরম সঙ্কটে’ ‘রাফা হামলার প্রস্তুতি নিচ্ছে ইসরাইলি সেনারা’ ৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের

সকল