২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মাদকের টাকার জন্য বৃদ্ধ বাবাকে মারধর করল ছেলে

মাদকাসক্ত ছেলের বিরুদ্ধে বৃদ্ধ বাবাকে মারধরের অভিযোগ - ছবি- সংগৃহীত

মাদকের টাকার জন্য বরিশালের উজিরপুরে করিম সিকদার (২৮) নামে এক মাদকাসক্ত ছেলে তার বৃদ্ধ বাবাকে মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। নেশাগ্রস্ত ছেলের হাত থেকে বাঁচতে বৃহস্পতিবার সন্ধ্যায় ভুক্তভোগী বাবা আ: রব সিকদার (৭০) থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বড়াকোঠা ইউনিয়নের মধ্য লষ্করপুর গ্রামের দরিদ্র আ: রব সিকদারের ছেলে করিম সিকদার মাদকাসক্ত। তিনি গাঁজা ও ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকসেবন করেন। প্রায়ই মাদকের টাকার জন্য মা-বাবাকে চাপ দেন তিনি। টাকা না পেলে ঘরের আসবাবপত্র ভাঙচুর করেন। আর এতে বাধা দিলেই বৃদ্ধ মা-বাবাকে মারধর করে ঘর থেকে বের করে দেয়া হয়।

এ দিকে সম্প্রতি নেশাগ্রস্ত করিম এলাকার এক তরুণীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। কিন্তু মাদকসেবনের বিষয়টি জানতে পেরে ওই তরুণী বখাটে করিমের সাথে প্রেমের সম্পর্ক ছিন্ন করেন। এ ঘটনায় মাদকাসক্ত করিম তার বৃদ্ধ বাবা আ: রব সিকদারকে দোষারোপ করতে শুরু করেন। এরই ধারাবাহিকতায় গত ৫ মে সকালে বৃদ্ধ বাবাকে বেধরক মারধর করেন করিম। এ সময় স্বামী আ: রবকে বাঁচাতে তার বৃদ্ধ স্ত্রী মমতাজ বেগম ও বড় ছেলে হেমায়েত সিকদার এগিয়ে এলে করিম তাদেরকে ধারালো দা নিয়ে ধাওয়া করেন।

প্রতিবেশীরা জানান, করিম মাদকের সাথে মিশে গিয়ে এলাকায় নানা অপরাধের সাথে জড়িয়ে পড়েছেন। তাদের দাবি, মাদকসেবী এই বখাটে যুবকের অত্যাচারে পরিবারসহ এলাকাবাসী অতিষ্ঠ। অচিরেই তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনা না হলে পরিবারের সর্বনাশ ডেকে আনতে পারেন মাদকসেবী করিম।

অভিযোগের বিষয়টি নিশ্চিত করে শুক্রবার বেলা ১১টার দিকে উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জিয়াউল আহসান জানান, ‘অভিযুক্ত ওই মাদকাসক্ত বখাটেকে গ্রেফতারে অভিযোগটি থানার একজন উপ-পরিদর্শকের (এসআই) কাছে হস্তান্তর করা হয়েছে। শিগগিরই ওই মাদকসেবী ছেলেকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।’


আরো সংবাদ



premium cement
বিতর্কিত ক্যাচের ছবির ক্যাপশনে মুশফিক লিখেছেন ‘মাশা আল্লাহ’ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী

সকল