১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


স্ত্রীর মৃত্যুর খবর শুনে কলেজ শিক্ষকের মৃত্যু

স্ত্রীর মৃত্যুর খবর শুনে কলেজ শিক্ষকের মৃত্যু - ছবি : প্রতীকী

পটুয়াখালীতে স্ত্রীর মৃত্যুর খবর শুনে মৃত্যু হয়েছে এক কলেজ শিক্ষকের। বৃহস্পতিবার ইসাহাক মডেল কলেজের ইংরেজি শিক্ষক গোলাম মোস্তফা তার প্রসূতি স্ত্রী কলি বেগমকে (২০) ২৫০ শয্যা বিশিষ্ট পটুয়াখালী হাসপাতালে গাইনি বিভাগে ভর্তি করে হাসপাতালের গেটে ওষুধ কিনতে যান। ফার্মেসিতে ওষুধ কেনা অবস্থায় খবর পান তার স্ত্রী মারা গেছেন। এ খবর শোনার সাথে সাথে অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যান তিনি। পরে উপস্থিত লোকজন তাকে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগ সূত্রে জানা যায়, কলি বেগম সকাল ৭টার দিকে গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হন। ৮টার দিকে গাইনি ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

হাসপাতালের ডা: লোকমান হাকিম জানান, প্রসূতি কলি বেগম একলামশিয়া জনিত কারণে মারা গেছেন। পরে স্ত্রী মৃত্যুর খবর শুনে হৃদক্রিয়া বন্ধ হয়ে কলি বেগমের স্বামীও মারা যান।

মৃত দম্পতির পারিবারিক সূত্রে জানা যায়, কলি বেগম চলতি মাসের ৬ জানুয়ারি স্থানীয় একটি বেসরকারি ক্লিনিকে একটি সন্তান প্রসব করেন। সেখান থেকে ১১ জানুয়ারি বাড়িতে যান। বুধবার দিবাগত রাতে তিনি অসুস্থ হয়ে পড়লে বৃহস্পতিবার সকালে তাকে ২৫০ শয্যা বিশিষ্ট পটুয়াখালী হাসপাতালে ভর্তি করা হয়। এ দম্পতির অকাল মৃত্যুতে গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নের বাঁশবুনিয়া গ্রামের শোকের ছায়া নেমে আসে। নিজ গ্রাম বাঁশবুনিয়ায় বাদ আসর জানাজা শেষে পারিবারিক কবর স্থানে তাদের দাফন করা হয়।


আরো সংবাদ



premium cement