০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


আমতলীতে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

আমতলীতে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার -

বরগুনার আমতলী উপজেলার লোচা এলাকায় পায়রা নদীর পাশে লোচা স্লুইজগেট খালে ভাসমান অবস্থায় পুলিশ অজ্ঞাতনামা (৩০) এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে।

মৃত ব্যক্তির পরনে ছিল সাদা রঙের হাফ হাতা গেঞ্জি (পিছনে স্পেফ, সামনের অংশে প্রিন্ট করা) ও সবুজ রঙের ছাপা লুঙ্গি। ময়নাতদন্তের জন্য লাশ বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, স্থানীয় এলাকাবাসী আজ সকাল ৮টার দিকে লোচা স্লুইজগেট খালে ভাসমান অবস্থায় এক ব্যক্তির মৃতদেহ ভাসতে দেখে আমতলী থানার পুলিশকে সংবাদ দেয়। পুলিশ গিয়ে খাল থেকে মৃতদেহটি উদ্ধার করে।

এ ব্যাপারে আমতলী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

আমতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শাহআলম হাওলাদার বলেন, সকালে স্থানীয়রা অজ্ঞাতনামা এক ব্যক্তির লাশ খালে ভাসতে দেখে থানায় খরব দেয়। লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
উপজেলা নির্বাচনে অংশগ্রহণ না করতে জনগণের প্রতি রিজভীর আহ্বান প্রয়োজনে শুক্রবারও ক্লাস হবে : শিক্ষামন্ত্রী উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা কায়রোতে প্রতিনিধিদল পাঠানোর দাবি ইসরাইলের বিরোধীদলীয় নেতার পাথরঘাটায় ট্রলারের সাথে ট্রলারের থাক্কা, জেলে নিখোঁজ পশ্চিম তীরে ৫ ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরাইলি বাহিনী ব্রাজিলে ভয়াবহ বন্যা, নিরাপদ স্থানে সরানো হয়েছে ৭০ হাজার লোক ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ চলছে সুন্দরবনে আগুন : নেভানোর চেষ্টা চলছে, তবে সময় লাগবে মন্ত্রী-এমপির স্বজনদের বিরত রাখা আ’লীগের নীতিগত সিদ্ধান্ত : কাদের মুসলিমদের ঐক্য ও সংহতি বাড়ানোর লক্ষ্যে গাম্বিয়ায় ওআইসির সম্মেলন শুরু

সকল