১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


মর্মান্তিক দুর্ঘটনায় ছাত্রলীগ নেত্রী নিহত

- ছবি : সংগৃহীত

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় পিরোজপুরের নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মোশারেফ হোসেন খানের কন্যা ফারমিন আক্তার মৌলি নিহত হয়েছেন।

নিহত ফারমিন মৌলি ঢাকা মহানগর (দক্ষিণ) ছাত্রলীগের ছাত্রী বিষয়ক সম্পাদক ছিলেন। তিনি মঙ্গলবার ঢাকা থেকে একটি পরিবহনের বাসে নাজিরপুর আসার পথে রাত ৮টার দিকে টুঙ্গিপাড়ায় নামেন।

পরে ওই রাতে তিনি তার এক আত্মীয়ের সাথে মোটর সাইকেলে করে নাজিরপুরে ফিরছিলেন। পথে বাগেরহাট জেলার চিতলমারীর কুইনা নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি গাড়ির ধাক্কায় তিনি ছিটকে রাস্তায় পড়ে যান। গুরুতর আহত অবস্থায় তাকে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পথে তার মৃত্যু হয়।

তিনি ঢাকায় একটি বেসরকারী বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স শেষ পর্বের পরীক্ষা দিয়ে নাজিরপুরের বাসায় ফিরছিলেন।

এ সময় তাকে বহন করা মোটর সাইকেল চালক মো. রাকিবুল হাসানও গুরুতর আহত হন।


আরো সংবাদ



premium cement
অগ্রাধিকার পাবে বাণিজ্য, বিনিয়োগ, রোহিঙ্গা ও আঞ্চলিক নিরাপত্তা ‘ইসরাইলকে ফিলিস্তিন থেকে বের করে দাও’ সৌদি গেলেন ২৮৭৬০ হজযাত্রী, আরো একজনের মৃত্যু এভারেস্ট জয় করলেন বাবর আলী বায়ুদূষণে আজ দ্বিতীয় ঢাকা অপরাজেয় থেকেই বুন্দেসলিগার শিরোপা বুঝে নিল লেভারকুসেন যুদ্ধের সময় নিখোঁজ হাজার হাজার মানুষের ভাগ্য সম্পর্কে শ্রীলঙ্কাকে স্পষ্ট জানাতে হবে : জাতিসঙ্ঘ অনুমোদন ছাড়া কিভাবে ইলেক্ট্রোলাইট ড্রিংকস বিক্রি করছিল কোম্পানিগুলো সরকারি কেন্দ্রে কৃষকেরা ধান বেচতে পারে না, লাভ খাচ্ছে দালালরা গরুর নাম উড়াল সড়ক, ওজন ৩৫ মণ ইরান ২ সপ্তাহের মধ্যে পরমাণু অস্ত্র বানাতে পারবে!

সকল