১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


বিভাগীয় নৃত্য প্রতিযোগিতায় প্রথম বরগুনার নদী

নৃত্যশিল্পী মিদুয়া সামিয়া নদী - নয়া দিগন্ত

বাংলাদেশ শিল্পকলা একাডেমি ও বাংলাদেশ নৃত্যশিল্পী সংস্থার যৌথ আয়োজনে বিভাগীয় পর্যায়ের দুটি প্রতিযোগিতায় প্রথমস্থান অর্জন করেছে বরগুনা জেলার বেতাগী উপজেলার হোসনাবাদের মিদুয়া সামিয়া নদী।

বরিশাল জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে বয়স ও বিষয় ভিত্তিক নৃত্য প্রতিযোগিতায় বরগুনা জেলা পর্যায়ে লোক ও সাধারণ নৃত্যে প্রথম হয়ে বরিশাল বিভাগীয় পর্যায়েও একই বিভাগে প্রথম স্থান অর্জন করে মিদুয়া সামিয়া নদী। এর মাধ্যমে তিনি জাতীয় পর্যায়ে প্রতিযোগিতার জন্য যোগ্যতা অর্জন করেন।

প্রতিযোগিতা শেষে শনিবার সকাল ১০টায় বিজয়ী নদীর হাতে পুরস্কার ও সনদ তুলে দেন বরিশালের জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান, জেলা সংস্কৃতি কর্মকর্তা মো: হাসানুর রশীদ, বাংলাদেশ নৃত্যশিল্পী সংস্থার সভাপতি এ্যাড. শামীমা রশীদ লিমা ও সাধারণ সম্পাদক মুরাদ জামান খান প্রমুখ।

মিদুয়া সামিয়া নদী জেলার বেতাগী উপজেলার দক্ষিণ হোসনাবাদের মোতালেব হোসেন ও নাদিরা আক্তার কলি দম্পতির মেয়ে। মেয়ের এই অর্জনে নদীর মা নাদিরা আক্তার কলি বলেন, নৃত্যে একমাত্র মেয়ে নদীকে তিনি জাতীয় পর্যায়েও শ্রেষ্ঠত্ব অর্জন করতে দেখতে চান। পাশাপাশি পড়াশুনা করে মেয়ে ভবিষ্যতে একজন চিকিৎসক হবে এমন প্রত্যাশা তার। তিনি সকলের দোয়া কামনা করেন।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল