১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


উজিরপুরে ৫ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

উজিরপুরে ৫ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা - সংগৃহীত

বরিশালের উজিরপুর উপজেলায় ভেজালবিরোধী অভিযান চালিয়ে পাঁচ ব্যবসা প্রতিষ্ঠানকে ২১ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। সোমবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার পৌর সদরের উজিরপুর বন্দর বাজারে এ অভিযান পরিচালনা করা হয়।

এ সময় পণ্যের মোড়ক ব্যবহার না করা, ওজনে কারচুপি এবং মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রয় করায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে উজিরপুর বাজারের সকাল-সন্ধ্যা সুইটমিট, নবীন ফার্মেসি, কাফী জেনারেল স্টোর, গিফট কর্নার ও জুড়ান মেডিকেল হলকে মোট ২১ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে বরিশাল ১০ আর্মড পুলিশ ব্যাটালিয়নের পুলিশ পরিদর্শক মোঃ জিয়াউর রহমান ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বরিশাল আঞ্চলিক কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ শাহ শোয়াইব মিয়া উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
কিরগিজস্তানের পরিস্থিতি শান্ত হলেও উদ্বেগজনক সারা দেশে টানা ৩ দিন বৃষ্টির পূর্বাভাস দাগনভূঞায় অগ্নিদগ্ধ পরিবারের মাঝে জামায়াতের উদ্যোগে গৃহ নির্মাণ উদ্বোধন ২৫ মে বঙ্গবাজার বিপণিবিতান নির্মাণকাজের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী এখনো নিখোঁজ প্রেসিডেন্ট রাইসি : অনুসন্ধানে ৪০ দল ৫ দফা দাবিতে সারাদেশে পল্লী বিদ্যুৎ সমিতির স্মারকলিপি গাজীপুরে কারখানার ছাদ থেকে পড়ে পোশাক শ্রমিকের মৃত্যু ইসরাইলকে অস্ত্র সরবরাহ বন্ধ করুন : বাইডেনকে মালয়েশিয়ার প্রধানমন্ত্রী বগুড়ায় তীব্র লোড শেডিং, ২২ শিক্ষার্থী শ্রেণিকক্ষে অসুস্থ গণ-অর্থায়নের মাধ্যমে যেভাবে এভারেস্টের চূড়ায় বাবর আলী ৩২ দিনে ৮ বার বাড়ল স্বর্ণের দাম

সকল