১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


ভোলায় বাজারে অগ্নিকাণ্ডে ২৫টি দোকান ভস্মীভূত

-

জেলার উপজেলা সদরের ইলিশা জংশন বাজার এলাকায় শনিবার রাত সাড়ে ৯টায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় ২৫টি দোকান পুড়ে গেছে। এ ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে।

ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, রাত সাড়ে ৯টার দিকে জংশন বাজারের উত্তর বাজারের একটি ওয়ার্কশপের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহূর্তের মধ্যে আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। এসময় স্থানীয়রা ভোলা ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট প্রথম আগুন নিয়ন্ত্রণে আনতে ব্যর্থ হলে পরে আরো ২টি ইউনিট এসে প্রায় ২ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন সম্পূর্ণভাবে নিয়ন্ত্রণে আনে।

এ ঘটনায় দুইটি মুদি দোকান, ২টি টিভি’র শো-রুম, ৩টি ইলেকট্রনিক্স দোকান, ৩টি মোবাইলের শো রুম, ২টি হার্ডওয়্যারের দোকান, ২টি সার-কীটনাশকের দোকানসহ ২৫টি দোকান ও দোকানের মালামাল পুড়ে যায়। ৫ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

ভোলা ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো: জাকির হোসেন বাসস’কে জানান, আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিস কর্মীদের আধাঘন্টা সময় লাগে। এতে বাজারটিতে বিভিন্ন প্রকারের ২৫টি দোকান সম্পূর্ণ পুড়ে যায়। ক্ষয়-ক্ষতির চূড়ান্ত পরিমাণ নির্ণয়ে কাজ চলছে বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement
মিয়ানমারে রোহিঙ্গা মুসলমানদের ২টি গ্রামে আরাকান আর্মির হামলা ‘কিরগিজস্তানকে আমাদের গভীর উদ্বেগ জানিয়েছি, কোনো বাংলাদেশী শিক্ষার্থী গুরুতর আহত হয়নি’ আওয়ামী লীগ পরগাছায় পরিণত হয়েছে : জিএম কাদের ইসরাইলের জন্য অস্ত্র বহনকারী ভারতীয় জাহাজ আটকে দিলো স্পেন বন্ধুর বাড়ি থেকে যুবকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার রাণীনগরে ১৪ কেজি ওজনের লক্ষ্মী-নারায়ণ মূর্তি উদ্ধার কিরগিজস্তানে থাকা আতঙ্কিত বাংলাদেশী শিক্ষার্থীরা দেশে ফিরতে চায় আধুনিক প্রযুক্তির জ্ঞান অর্জন করে দেশ গঠনে ভূমিকা পালন করতে হবে : মোবারক হোসাইন ওএমএস বিতরণে গাফলতি হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে : খাদ্যমন্ত্রী শিবপুরে পুকুর থেকে মহিলার লাশ উদ্ধার বন্দীদের মুক্ত করতে আলোচনায় বসুন : নেতানিয়াহুকে বন্দীদের পরিবার

সকল