১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


তেলিখালীর শাহাদাত চেয়ারম্যান ইন্তেকাল

আলহাজ্ব মোঃ শাহাদাত হোসেন হাওলাদার - ছবি : সংগৃহীত

পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার ৩ নম্বর তেলিখালী ইউনিয়ন পরিষদের তিন বার নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শাহাদাত হোসেন হাওলাদার ( ৮৫) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি দীর্ঘ দিন ধরে বার্ধক্যজনিত রোগে ভোগার পর বৃহস্পতিবার দুপুর দু’টায় খুলনার শেখ আবু নাসের হাসপাতালে ইন্তেকাল করেন।

তার চার পুত্র সন্তানের মধ্যে বড় পুত্র মোঃ মহিউদ্দিন মহারাজ পিরোজপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও পিরোজপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, মেজ পুত্র মোঃ মিরাজুল ইসলাম ভান্ডারিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, অপর দু’ পুত্র ব্যবসায়ী। তার এক কন্যা সন্তানও রয়েছে।

শুক্রবার বাদ আছর তেলিখালী ইউনিয়নের হরিণপালা গ্রামে নিজ বাড়িতে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।


আরো সংবাদ



premium cement
বিশ্বের সবচেয়ে ধনী ভিক্ষুক, মোট সম্পত্তি ৭.৫ কোটি ভারতের কোভ্যাক্সিনেও রয়েছে দীর্ঘমেয়াদি পার্শ্বপ্রতিক্রিয়া ইসরাইল সরকারে ভয়াবহ দ্বন্দ্ব : নেতানিয়াহুকে গাঞ্জের পদত্যাগের আলটিমেটাম রাফায় ইসরাইলি হামলা, সরে যেতে বাধ্য হয়েছে ৮ লাখ ফিলিস্তিনি চেন্নাইকে বিদায় করে বেঙ্গালুরুর ‘অবিশ্বাস্য’ প্লে অফ মনের মিনার ভেঙে পড়েনি মার্কিন প্রশাসনের ‘বাকস্বাধীনতা’র মুখোশ শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী

সকল