১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


পটুয়াখালী-৩ আসনে বিএনপির মনোনয়ন পেলেন হাসান মামুন

পটুয়াখালী-৩ আসনে বিএনপির মনোনয়ন পেলেন হাসান মামুন - সংগৃহীত

কিছু আসনে দুজন করে হলেও পটুয়াখালী-৩ (দশমিনা-গলাচিপা) আসনে বিএনপির এককভাবে মনোনীত ধানের শীষের কান্ডারি হলেন হাসান মামুন। তিনি ঢাবি সাবেক ছাত্রদলের সভাপতি ও বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য।

সোমবার বিএনপি চেয়ারপার্সনের গুলশানের রাজনৈতিক কার্যলয় থেকে মনোনয়নের চিঠি সংগ্রহ করেন হাসান মামুন। হাসান মামুন মিডিয়াসহ বিভিন্ন জড়িপে এগিয়ে ছিলেন।

এদিকে বিএনপির থেকে হাসান মামুন মনোনয়ন পাওয়ায় গলাচিপা-দশমিনা উপজেলা বিএনপির স্থানীয় নেতাকর্মীরা আনন্দ উল্লাসে ফেটে পরেন ও মিষ্টি বিতরণ করেন। স্থানীয় নেতাকর্মীরা জানান, সুষ্ঠ নির্বাচন হলে হাসান মামুন প্রায় এক লাখ ভোট বেশি পেয়ে বিজয়ী হয়ে ইতিহাস সৃষ্টি করবেন।


আরো সংবাদ



premium cement
দেশটা মগের মুল্লুকে পরিণত হয়েছে : মির্জা ফখরুল আইপিএলে প্লে-অফের ৪ দল নিশ্চিত, কে কার বিরুদ্ধে খেলবে? বিচারের আগে ‘মিডিয়া ট্রায়াল’ নয় : আইজিপি ভালুকায় কারখানা শ্রমিদের মহাসড়ক অবরোধ উলামাদের ঐক্যবদ্ধ ভূমিকা পালন করতে হবে : রফিকুল ইসলাম খান উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ আরসার ৪ সদস্যসহ গ্রেফতার লটারিতে মোটরসাইকেল জিতছে মা, সংসার ভাঙল মেয়ের আমাদেরকে পরকালের জন্য তৈরি হতে হবে : অ্যাডভোকেট জুবায়ের ওমানে যুক্তরাষ্ট্রের সাথে পরোক্ষ আলোচনা ইরানের দক্ষতা অর্জন করে নিজেদের মানকে উন্নত করতে হবে : আবদুল হালিম বঙ্গোপসাগরে ৬৫ দিনের নিষেধাজ্ঞা শুরু মধ্য রাতে, চিন্তিত জেলেরা

সকল