১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


কাঁঠালিয়ায় তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

-

কাঁঠালিয়ায় তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী নিতিশ চন্দ্র বিশ্বাস (৩০) কে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে উপজেলা সাতানী বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। নিতিশ চন্দ্র বিশ্বাস উপজেলার আওরাবুনিয়া গ্রামের রবীন্দ্র নাথ বিশ্বাসের ছেলে।

কাঁঠালিয়া থানার অফিসার ইনচার্জ এমআর শওকত আনোয়ার ইসলাম, এসআই মো.রাসেল বেপারীরসহ থানা পুলিশ গোপন সংবাদে অভিযান চালিয়ে তাকে আটক করে।

থানা অফিসার ইনচার্জ এমআর শওকত আনোয়ার ইসলাম জানান, নিতিশ চন্দ্র বিশ্বাস কুমিল্লার কোতয়ালী থানার একটি মামলার তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী। সে এতদিন পালিয়ে ছিল।


আরো সংবাদ



premium cement
মিয়ানমারে রোহিঙ্গা মুসলমানদের ২টি গ্রামে আরাকান আর্মির হামলা ‘কিরগিজস্তানকে আমাদের গভীর উদ্বেগ জানিয়েছি, কোনো বাংলাদেশী শিক্ষার্থী গুরুতর আহত হয়নি’ আওয়ামী লীগ পরগাছায় পরিণত হয়েছে : জিএম কাদের ইসরাইলের জন্য অস্ত্র বহনকারী ভারতীয় জাহাজ আটকে দিলো স্পেন বন্ধুর বাড়ি থেকে যুবকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার রাণীনগরে ১৪ কেজি ওজনের লক্ষ্মী-নারায়ণ মূর্তি উদ্ধার কিরগিজস্তানে থাকা আতঙ্কিত বাংলাদেশী শিক্ষার্থীরা দেশে ফিরতে চায় আধুনিক প্রযুক্তির জ্ঞান অর্জন করে দেশ গঠনে ভূমিকা পালন করতে হবে : মোবারক হোসাইন ওএমএস বিতরণে গাফলতি হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে : খাদ্যমন্ত্রী শিবপুরে পুকুর থেকে মহিলার লাশ উদ্ধার বন্দীদের মুক্ত করতে আলোচনায় বসুন : নেতানিয়াহুকে বন্দীদের পরিবার

সকল