১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


অপহৃত জেলেদের ফিরিয়ে দিতে ৫ লাখ টাকা কর মুক্তিপণ দাবি

-

জলদস্যূদের আস্তানায় জিম্মি থাকা জেলেদের মুক্তি দিতে জনপ্রতি ৫ লাখ টাক মুক্তিপণ দাবি করছে জলদস্যূ ছোট ভাই বাহিনী। বুধবার বিকেলে এ তথ্য জানিয়েছেন বরগুনা জেলা মৎস্যজীবী ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী।

এর আগে ৫ আগস্ট গভীর সমুদ্রে মাছ ধরা ট্রলারে গণডাকাতি করে মুক্তিপণের দাবিতে ২৫ মাঝিকে অপহরণ করেছে স্বশস্ত্র জলদস্যু ছোট ভাই বাহিনী। অপহৃত ২৫ মাঝির বাড়ি বরগুনা, পাথরঘাটা, বাগেরহাট ও মহিপুর এলাকায়। তাদের মধ্যে জাফর, খলিল, জসিম ও জাকিরের বাড়ি পাথরঘাটায়।

ট্রলার মালিক মোশারেফ হোসেন ও মো. নুরুল ইসলাম জানান, জলদস্যূরা ০১৭০৭৯১৬০৫৩ ও ০১৭৮৩৭৬৮০২৩ ন¤¦র থেকে অপহৃত জেলেদের ফিরিয়ে দিতে জনপ্রতি ৫ লাখ টাকা মুক্তিপন দাবি করে ওই বাহিনী। এর মধ্যে ডাকাতির সময় জলদস্যূদের বাধা না মানায় জাফর মাঝির জন্য ১০ লাখ টাকা দাবি করে তারা।


আরো সংবাদ



premium cement
কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’ মিয়ানমারের স্বর্ণের খনিসমৃদ্ধ এলাকা দখলে নিলো বিদ্রোহীরা ধর্ষণ মামলায় জুজুৎসুর সাধারণ সম্পাদক গ্রেফতার সেকান্দর সাফিয়া ফাউন্ডেশনের ‘বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক সেমিনার’ অনুষ্ঠিত কিরগিজস্তানে বাংলাদেশী শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ সরকারি কেন্দ্রে ধান বেচতে পারে না কৃষক, লাভ খাচ্ছে দালালরা ব্যবসা সম্প্রসারণে ইএসজি কমপ্লায়েন্স রিপোটিং স্ট্যান্ডার্ড থাকা জরুরি জীবন দিয়ে দেশবিরোধী অপশক্তিকে মোকাবেলা করবো : বাহাউদ্দিন নাছিম পাটকলগুলো নিয়ে নতুন করে চিন্তা করছে সরকার ধনবাড়ীতে পুলিশ পিটিয়ে হ্যান্ডকাপ নিয়ে পালিয়েছে আসামি

সকল