১৮ জুন ২০২৪
`

ঝালকাঠির শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আনিসুর রহমান পলাশ

-

বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের স্মৃতিবিজড়িত ঐতিহ্যবাহী ঝালকাঠি উদ্বোধন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবিএম আনিসুর রহমান পলাশ জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ এ সদর উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (স্কুল পর্যায়) নির্বাচিত হয়েছেন। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা অনুজা মণ্ডল এ ঘোষণা দেন।
ইতোপূর্বে ২০২২ সালে তিনি ঝালকাঠি সদর উপজেলা ও জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছিলেন। তার শিক্ষাগত যোগ্যতা এমএ, বিএড, এমএড (প্রথম শ্রেণী), এলএলবি। তার ব্যক্তিত্ব, সততা ও সুনাম সর্বমহলে প্রশংসিত। শিক্ষার মানোন্নয়নে তিনি বহুবার অভিভাবক সমাবেশ করেছেন। কৃতী শিক্ষার্থীদেরকে পুরস্কৃত করে উৎসাহিত করেছেন। জাতীয় দিবসগুলো যথাযথ মর্যাদায় পালন করে আসছেন। তার নেতৃত্বে বিদ্যালয়ে শ্রেণী পাঠদান কার্যক্রম, প্রাত্যহিক সমাবেশ, নিয়মিত গ্রন্থাগারের ব্যবহার, পরিষ্কার-পরিচ্ছন্নতা ও বৃক্ষরোপণের মাধ্যমে বিদ্যালয় প্রাঙ্গনে সবুজ ও পরিচ্ছন্ন পরিবেশ দৃশ্যমান।


আরো সংবাদ



premium cement
বিক্রি হয়নি সাড়ে ২৩ লাখ পশু ‘রাজনীতি নিয়ে আলাপ হয়নি’, খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ শেষে মোশাররফ রাত ৮টা পর্যন্ত ডিএসসিসি’র ৬৪ ওয়ার্ডের শতভাগ বর্জ্য অপসারণ ইসরাইলি হামলায় গাজায় নিহত বেড়ে ৩৭,৩৪৭ ৬ ঘণ্টায় কোরবানির বর্জ্য শতভাগ অপসারণ হয়েছে, দাবি ডিএনসিসি’র ৫০ হাজার টাকার খাসির চামড়া দাম ১৫ টাকা উপকূলের জনজীবনে কষ্টের ছাপ তবুও মুখে হাসি মিশরের সাবেক প্রেসিডেন্ট মুরসি কি আরব বসন্তের ‘ট্র্যাজিক হিরো’? কোরবানির পশুর চামড়া যেমন দামে বেচাকেনা চলছে খালেদা জিয়ার সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে ফিরোজায় বিএনপির শীর্ষ নেতারা টি-টোয়েন্টি বিশ্বকাপে ‘সুপার এইটে’ বাংলাদেশ ম্যাচের সময়সূচি

সকল