০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার ৭

-

কক্সবাজারের চকরিয়ায় এক যুবককে অস্ত্রের মুখে তুলে নিয়ে কুপিয়ে ও গুলি করে হত্যার ঘটনায় এজাহারভুক্ত সাত আসামিকে ফেনীর মহিপাল থেকে গ্রেফতার করেছে র্যাব। গত বুধবার দিবাগত রাতে ফেনী জেলার মহিপাল এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। র্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়নের কার্যালয়ের অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার হোসাইন শামীম এই তথ্য নিশ্চিত করেন।
গ্রেফতারকৃতরা হলো, চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট পূর্ব ডুমখালী এলাকার নুরুল আলম (৩২), শাহ আলম (২৭), আবু বক্কর (২৭), আজিজুল হক (৪০), মনসুর আলম (৩২), আবু হানিফ (৩২) ও নুরুল আনোয়ার (৩৩)।
র্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার হোসাইন জানান, গোপন সংবাদের ভিত্তিতে র্যাবের একটি দল ফেনীর মহিপালে অভিযান চালিয়ে একটি বসতঘরে আত্মগোপন অবস্থায় সাত এজাহারভুক্ত আসামিকে গ্রেফতার করা হয়।
মামলার এজাহারের বরাত দিয়ে আনোয়ার হোসাইন বলেন, গত ২৫ মার্চ সন্ধ্যায় চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়নের পূর্ব ডুমখালী স্টেশনের একটি দোকানে বন্ধুদের সাথে ইফতারের প্রস্তুতি নিচ্ছিলেন আব্দুর রহমান। এ সময় একদল দুর্বৃত্ত অস্ত্রের মুখে তাকে তুলে নিয়ে যায়। পরে তাকে কুপিয়ে ও গুলি করে হত্যা করে তারা।

 


আরো সংবাদ



premium cement