১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


রোববার ঈদগাঁও উপজেলায় সাধারণ ছুটি

-

ইউপি নির্বাচন উপলক্ষে আগামী রোববার ঈদগাঁও উপজেলায় সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। এদিন ঈদগাঁও উপজেলাধীন ৫টি ইউনিয়ন- জালালাবাদ, ইসলামাবাদ, ইসলামপুর, ঈদগাঁও সদর এবং পোকখালী ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচনে ভোট গ্রহণ থাকায় বাংলাদেশ নির্বাচন কমিশনের চাহিদা মোতাবেক সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে।
গত মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিধি-৪ শাখার উপসচিব কামরুজ্জামান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে একই দিন অনুষ্ঠিতব্য ঈদগাঁও উপজেলার ৫টি ইউনিয়নসহ দেশের ২৫টি ইউনিয়নে সাধারণ ছুটি ঘোষণা করা হয়।


আরো সংবাদ



premium cement
মার্কেটিং অফিসার পদে সিটি ব্যাংকে চাকরির সুযোগ নাজিরপুরে জনপ্রিয় হয়ে উঠেছে লিচু চাষ অগ্রাধিকার পাবে বাণিজ্য, বিনিয়োগ, রোহিঙ্গা ও আঞ্চলিক নিরাপত্তা ‘ইসরাইলকে ফিলিস্তিন থেকে বের করে দাও’ সৌদি গেলেন ২৮৭৬০ হজযাত্রী, আরো একজনের মৃত্যু এভারেস্ট জয় করলেন বাবর আলী বায়ুদূষণে আজ দ্বিতীয় ঢাকা অপরাজেয় থেকেই বুন্দেসলিগার শিরোপা বুঝে নিল লেভারকুসেন যুদ্ধের সময় নিখোঁজ হাজার হাজার মানুষের ভাগ্য সম্পর্কে শ্রীলঙ্কাকে স্পষ্ট জানাতে হবে : জাতিসঙ্ঘ অনুমোদন ছাড়া কিভাবে ইলেক্ট্রোলাইট ড্রিংকস বিক্রি করছিল কোম্পানিগুলো সরকারি কেন্দ্রে কৃষকেরা ধান বেচতে পারে না, লাভ খাচ্ছে দালালরা

সকল