০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


কালীগঞ্জের নবাগত ইউএনওর মতবিনিময়

-

গাজীপুরের কালীগঞ্জে কর্মরত গণমাধ্যমকর্মীদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা করেছেন নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসার এসএম ইমাম রাজী টুলু।
গত সোমবার দুপুরে প্রশাসনের আয়োজনে পরিষদের সম্মেলন কক্ষে এ সভায় উপস্থিত ছিলেন, কালীগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী মোহাম্মদ ওমর ফারুক, সাধারণ সম্পাদক আশরাফুল হক, অর্থবিষয়ক সম্পাদক মাহবুব আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম খানসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীরা।
নির্বাহী অফিসার সাংবাদিকদের বক্তব্য শুনে বলেন, এলাকার উন্নয়নে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন। তাই উপজেলার উন্নয়নে আপনাদের সহযোগিতা একান্ত প্রয়োজন। সভায় আলোচনা শেষে মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।
এর আগে এস এম ইমাম রাজী টুলু গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলায় নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে কর্মরত ছিলেন। তিনি বিসিএস ৩৪তম ব্যাচের প্রশাসন ক্যাডারের কর্মকর্তা। তিনি সদ্যবিদায়ী নির্বাহী অফিসার (ইউএনও) আজিজুর রহমানের স্থলাভিষিক্ত হন।


আরো সংবাদ



premium cement
বিপদসীমার উপরে সুরমা বাড়ছে কুশিয়ারার পানি গৌরনদীতে আ’লীগের দু’পক্ষে সংঘর্ষ, ইউপি চেয়ারম্যানসহ রক্তাক্ত ৫ জন টেকনাফে চেয়ারম্যান প্রার্থীকে লক্ষ্য করে সাবেক এমপি বদির গুলিবর্ষণ! গাজীপুরে কিশোরী শ্রমিককে গণধর্ষণ : ম্যানেজারের হাতে অন্ত:সত্ত্বা আরেক কিশোরী অপহরণ ও মুক্তিপণ আদায়ের অভিযোগে ৭ জন আটক মালয়েশিয়ায় মে দিবস ও ঈদ পুনর্মিলনী উপলক্ষে সাংস্কৃতিক উৎসব চট্টগ্রাম থেকে ১৪ মে হজ ফ্লাইট শুরু এবার ভিসির কাছে সেকান্দারের বিচার চাইলেন আ’লীগ সমর্থক শিক্ষকরা ভোরের বৃষ্টিতে চট্টগ্রামে স্নিগ্ধ কোমল সকাল দেশকে ভারতের গোলামির জিঞ্জিরে আবদ্ধ করেছে সরকার : মুফতি ফয়জুল করীম গরমে ডিম খাওয়া স্বাস্থ্যকর

সকল