০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


লালপুরে চাকরি দেয়ার নামে প্রতারণা, আটক ১

-

নাটোরের লালপুরে চাকরি দেয়ার নামে প্রতারণার অভিযোগে মোস্তাক (৪৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে রথ্যাব। গত শুক্রবার ভোরে উপজেলার মোহরকয়া ভাঙ্গাপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।
জানা যায়, মোহরকয়া ভাঙ্গাপড়া গ্রামের নূর মোহাম্মদ মালিথার ছেলে মোস্তাক মৃত রাহাত আলী মণ্ডলের ছেলে শফিকুল ইসলাম ওরফে বুদ্ধ মণ্ডলকে সেনাবাহিনীতে চাকরি দেয়ার নামে প্রায় পাঁচ লাখ টাকা নিয়ে একটি নিয়োগপত্র দেন। কিন্তু নিয়োগপত্রটি ভুয়া। আটকৃত মোস্তাকের বিরুদ্ধে একটি প্রতারণা মামলা করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ইসরাইলগামী সকল জাহাজে হামলার হুমকি হাউছিদের কংগ্রেস সর্বোচ্চ চেষ্টা করেও ৫০ আসন পাবে না : মোদি প্যারিসের বিশ্ববিদ্যালয় থেকে ফিলিস্তিনিপন্থী শিক্ষার্থীদের সরিয়েছে পুলিশ চুক্তিতে সম্মত হতে হামাসকে ৭ দিনের আল্টিমেটাম ইসরাইলের গফরগাঁওয়ে লরিচাকায় পিষ্ট হয়ে নারী নিহত রোহিঙ্গা গণহত্যা : মিয়ানমারের বিরুদ্ধে মামলার দ্রুত নিরসনে আশাবাদী বাংলাদেশ-গাম্বিয়া দোয়ারাবাজারে মইন হত্যাকারীদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ সাংবাদিকদের সুরক্ষায় প্রতিটি দেশের প্রতি যুক্তরাষ্ট্রের আহ্বান জলবায়ু সঙ্কট মোকাবেলায় অন্তর্ভুক্তিমূলক উন্নয়ন জোরদারের আহ্বান এডিবি প্রেসিডেন্টের মিরসরাইয়ে তীব্র তাপদাহে মরছে মাছ : লোকসানের মুখে চাষিরা মহেশখালীতে ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনা, এগিয়ে জয়নাল

সকল