০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


গফরগাঁওয়ে নবাগত ইউএনওর যোগদান

-

ময়মনসিংহের গফরগাঁওয়ে নবাগত উপজেলা নির্বাহী অফিসার হিসেবে রুবাইয়া ইয়াসমিন যোগদান করেছেন। গত বৃহস্পতিবার উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শফিকুল ইসলামের কাছ থেকে দায়িত্ব বুঝে নেন তিনি।
গফরগাঁওয়ে যোগদানের পর নবাগত উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়া ইয়াসমিনকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা পরিষদের কর্মকর্তা ও কর্মচারীরা। অপর দিকে অফিসার্স ক্লাবের পক্ষ থেকে এবং গফরগাঁও প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে নবাগত নির্বাহী অফিসার রুবাইয়া ইয়াসমিনকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেয়া হয়।


আরো সংবাদ



premium cement
গফরগাঁওয়ে লরিচাকায় পিষ্ট হয়ে নারী নিহত রোহিঙ্গা গণহত্যা : মিয়ানমারের বিরুদ্ধে মামলার দ্রুত নিরসনে আশাবাদী বাংলাদেশ-গাম্বিয়া দোয়ারাবাজারে মইন হত্যাকারীদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ সাংবাদিকদের সুরক্ষায় প্রতিটি দেশের প্রতি যুক্তরাষ্ট্রের আহ্বান জলবায়ু সঙ্কট মোকাবেলায় অন্তর্ভুক্তিমূলক উন্নয়ন জোরদারের আহ্বান এডিবি প্রেসিডেন্টের কেজরিওয়ালের জামিনের সম্ভাবনায় আশা দেখছে বিরোধী জোট ব্যাটে-বলে দারুণ নৈপুণ্যে সহজ জয় বাংলাদেশের কারামুক্ত মামুনুল হকের মামলা সম্পর্কে যা জানা যাচ্ছে চাকরি জাতীয়করণসহ ২ দাবি গ্রাম পুলিশের টেকনাফে চেয়ারম্যান প্রার্থীর সমাবেশ লক্ষ্য করে গুলিবর্ষণ আবারো বৃষ্টিতে বন্ধ খেলা

সকল