১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


উল্লাপাড়ায় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

-

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রেনে কাটা পড়ে ইয়াদুল ইসলাম (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।
গত রোববার সকালে সিরাজগঞ্জ-ঈশ্বরদী রেলপথের উল্লাপাড়ার ঘাটিনা ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। ইয়াদুল ইসলাম উপজেলার আদর্শ গ্রামের আব্দুল লতিফের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে ইয়াদুল ট্রেন লাইনের ওপর দিয়ে হেঁটে যাওয়ার সময় ঢাকাগামী ৯৯ আপ লোকাল ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান। সিরাজগঞ্জ রেলওয়ে থানার উপপরিদর্শক আব্দুল মাজেদ বলেন, নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
বাজারভিত্তিক সুদহারে হস্তক্ষেপের ইঙ্গিত বাংলাদেশ ব্যাংকের মালয়েশিয়ার শ্রমবাজার বন্ধ হবে না : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী গাজায় নিজেদের গুলিতে পাঁচ ইসরাইল সেনা নিহত ৪ হাজার কর্মী ছাঁটাই করবে তোশিবা নাইক্ষ‍্যংছড়ির পাহাড়ি এলাকা থেকে অস্ত্র ও অস্ত্র তৈরির বিপুল সরঞ্জাম উদ্ধার ভবিষ্যতে চট্টগ্রাম বন্দর অন্য দেশেও এর কার্যক্রম চালাবে : নৌপরিবহন প্রতিমন্ত্রী বাংলাদেশের সাথে আঞ্চলিক শান্তি, সমৃদ্ধি ও নিরাপত্তায় অবদান রাখতে আগ্রহী অস্ট্রেলিয়া ২০৪১ সালের মধ্যে ১০ বিলিয়ন ডলারের সেমিকন্ডাক্টর খাতের উন্নয়ন চায় বাংলাদেশ পররাষ্ট্রমন্ত্রীর সাথে স্পেনের রাষ্ট্রদূত ও ইউএনএইচসিআর প্রতিনিধির সাক্ষাৎ বৌদ্ধ পূর্ণিমাকে ঘিরে কোনো নিরাপত্তা হুমকি নেই : ডিএমপি কমিশনার চামড়া শিল্পকে বাঁচাতে পরিবেশবান্ধব বিনিয়োগ বাড়াতে হবে : পরিবেশমন্ত্রী

সকল