২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


লক্ষ্মীপুরে ইউপি সদস্যের ইয়াবা সেবনের ছবি ভাইরাল

-

লক্ষ্মীপুরের কমলনগরে ওমর ফারুক মুন্সি নামে এক ইউপি সদস্যের ইয়াবা সেবনের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ওমর ফারুক মুন্সি উপজেলার চর মার্টিন ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের মেম্বার।
ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, ফারুক মুন্সি চেয়ারে বসে ইয়াবা সেবন করছেন। তার সামনে থাকা টেবিলে লাল রঙের লাইটার, সিগারেট, ফয়েল পেপার রয়েছে। তবে ছবিটি ঠিক কোন সময়ে তোলা হয়েছে, সে বিষয়ে সঠিক তথ্য জানা যায়নি।
স্থানীয়রা জানান, ফারুক মুন্সি সব সময় বিভিন্ন রকম মাদক সেবন করে থাকেন। এ ধরনের একাধিক তথ্য রয়েছে তার বিরুদ্ধে। মাদক সেবনের কারণে তার স্ত্রীও তাকে ছেড়ে চলে গেছেন। জনপ্রতিনিধি হয়ে মাদক সেবন করায় তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছেন এলাকার লোকজন।
ইয়াবা সেবনের ছবি সম্পর্কে জানতে চাইলে ইউপি সদস্য ওমর ফারুক মুন্সি বিষয়টি অস্বীকার করে বলেন, ছবিটি হয়তো কেউ এডিট করে ফেসবুকে ছেড়ে দিয়েছে। এটা প্রতিপক্ষের ষড়যন্ত্র।
উপজেলার চর মার্টিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউছুফ আলী মিয়া জানান, কারোর ব্যক্তিগত অপরাধের দায় তিনি নেবেন না। কমলনগর থানার ওসি তহিদুল ইসলাম বলেন, ইউপি সদস্যের কাছে যদি মাদক পাওয়া যায়, তাহলে সে ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সুচিত্র রঞ্জন দাস বলেন, ইউপি সদস্যের মাদক সেবনের ছবি তিনি এখনো দেখেননি। খোঁজ নিয়ে সত্যতা পেলে তিনি ব্যবস্থা নেবেন।


আরো সংবাদ



premium cement