২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মহররম ১৪৪৬
`
বগুড়ায় বিএনপির বিক্ষোভ

খালেদা জিয়ার কিছু হলে সরকারকেই দায় নিতে হবে

বগুড়ায় বিএনপির বিক্ষোভ সমাবেশে উপস্থিত কেন্দ্রীয় ও জেলা নেতারা : নয়া দিগন্ত -

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার দাবিতে বিক্ষোভ করেছে বগুড়া জেলা বিএনপি। কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে গতকাল রোববার বিকেলে বৃষ্টি উপেক্ষা করে জেলা বিএনপির উদ্যাগে নবাববাড়ী রোডস্থ জেলা কার্যালয়ের সামনের সড়কে বিক্ষোভ সমাবেশ অনুুিষ্ঠত হয়।
জেলা বিএনপির সভাপতি ও পৌর মেয়র রেজাউল করিম বাদশার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন চেয়ারপারসনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু, জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলাম, সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক ও সাবেক এমপি মোশারফ হোসেন। উপস্থিত ছিলেন বিএনপি নেতা অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম, হামিদুল হক চৌধুরী হিরু, মাফতুন আহমেদ খান রুবেল, লাভলী রহমান, এম আর ইসলাম স্বাধীন, তাহা উদ্দিন নাহিন, তৌহিদুল আলম মামুন, সহিদ উন নবী সালাম, কেএম খায়রুল বাশার, হুমায়ুন কবির গেদা, নাজমা আক্তার, খাদেমুল ইসলাম, রাকিবুল ইসলাম শুভ, আবু হাসান, প্রমুখ।


আরো সংবাদ



premium cement
রংপুর মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মিজুসহ গ্রেফতার ১৭ ঢাকায় গুলিবিদ্ধ শিবলুর লাশ ফেনীতে দাফন দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করতেই এমন সহিংসতা : প্রধানমন্ত্রী মার্কিন কংগ্রেসে নেতানিয়াহুর বক্তব্যের জবাবে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রেমিট্যান্স ও প্রবাসীদের দেশে ফেরা নিয়ে অপপ্রচার হচ্ছে : পলক অস্ত্রবিরতির জন্য হ্যারিসের আহ্বান, সমালোচনায় ইসরাইলি কট্টরপন্থিরা আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী ‘ছুরি দিয়ে গলাকেটে হত্যা করার পর হাত-পা বেঁধে ফেলেছি’ নাশকতাকারীদের ছাড় দেয়া হবে না : ডিবিপ্রধান হারুন সিলেটে আজ কারফিউ শিথিল ১২ ঘণ্টা কোটা আন্দোলন : পূর্ব রেলের ক্ষতি ২২ কোটি টাকা

সকল