১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪২৯, ১২ জিলহজ ১৪৪৫
`

সখীপুরে আগুনে পুড়ে মরল দুই গরু

-

টাঙ্গাইলের সখীপুরে গোয়ালঘরে আগুন লেগে দু’টি গরু পুড়ে গেছে। সেই সাথে পুড়েছে ১০টি কবুতর ও কয়েকটি হাঁস-মুরগি। গত শনিবার (৩ জুন) মধ্যরাতে সখীপুর উপজেলার ৩ নং গজারিয়া ইউনিয়নের পাথারপুর গ্রামে প্রতিবন্ধী আব্দুল কাদের মিয়ার বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।
এলাকাবাসী জানান, আগুন লাগলে তাদের চিৎকার শুনে আমরা সবাই ছুটে আসি এবং আগুন নিয়ন্ত্রণে আনার জন্য প্রাণপণ চেষ্টা চালাই। তবে আগুন নিয়ন্ত্রণে আসার আগেই বাড়ির গোয়ালঘরসহ দু’টি উন্নত জাতের গরু, ১০টি কবুতর ও বেশ কয়েকটি হাঁস-মুরগি পুড়ে যায়। ধারণা করা হচ্ছে, মশার কয়েল থেকে আগুনের সূত্রপাত হয়েছে।


আরো সংবাদ



premium cement
তিস্তায় ২৬ যাত্রী নিয়ে নৌকাডুবি, নিখোঁজ ৮ শাজাহানপুরে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নারী নিহত ব্যক্তিগত চেম্বার থেকে শরীয়তপুর জেলা বিএনপি নেতার ঝুলন্ত লাশ উদ্ধার ফেসবুকে মহানবী সা:-কে নিয়ে বিরূপ মন্তব্য করায় হিন্দু যুবক গ্রেফতার এএইচএফ কাপ হকিতে বাংলাদেশের পুরুষদের তৃতীয় জয়, নারী দলের প্রথম হার নৌকাডুবিতে নিখোঁজ অভিবাসীর খোঁজে তল্লাশি চালাচ্ছে ইতালির কোস্টগার্ড দেড়যুগ পর ‘সুপার এইট’ খেলতে নামছে বাংলাদেশ বাগেরহাটে বজ্রপাতে ২ কৃষকের মৃত্যু, আহত ১ বন্যায় মৌলভীবাজারের ২ লাখ মানুষ পানিবন্দী প্রাণিসম্পদ অধিদফতরের কর্মকর্তা সেই আজিজুল সাময়িক বরখাস্ত পৃথিবীর উদ্বাস্ত সমস্যা আজো ভয়াবহ ও অমানবিক : মির্জা ফখরুল

সকল