২০ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩০, ১৩ জিলহজ ১৪৪৫
`

ছাতকে ছোট ভাইয়ের দায়ের কোপে বড় ভাই খুন

-

সুনামগঞ্জের ছাতকে ছোট ভাইয়ের দায়ের কোপে বড় ভাই খুন হয়েছেন। উপজেলার দোলারবাজার ইউনিয়নের লক্ষীপাশা গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, লক্ষ্মীপাশা আতুয়াযানবাড়ী গ্রামের মৃত আছাদ মিয়ার দুই স্ত্রী। দুই ছেলে ও তিন মেয়ে রেখে প্রথম স্ত্রী মারা যান। পরে দ্বিতীয় স্ত্রীর ঘরে জন্ম নেয় দুই ছেলে ও দুই মেয়ে। সবাই একই পরিবারে বসবাস করে আসছিলেন। এর মধ্যে দ্বিতীয় স্ত্রীর ছেলে সাহেদ বসবাস করেন ইতালিতে। গত ২৪ মে রাত ১০টার দিকে সৎ ভাই কৃষক জহির মিয়ার সাথে প্রবাসী ভাইয়ের দেয়া টাকা-পয়সা নিয়ে ছোট ভাই হাফেজ জুনেদ মিয়ার তর্ক বাঁধে। একপর্যায়ে জুনেদ তার সৎ ভাই জহিরকে (৪০) দা দিয়ে উপর্যুপরি কুপিয়ে পালিয়ে যায়। স্বজনরা মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যালে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে পরদিন রাজধানী ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেও চিকিৎসায় তার উন্নতি না হওয়ায় ফের ওসমানী মেডিক্যালে নিয়ে আসা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত মঙ্গলবার রাত ১১টার দিকে তার মৃত্যু হয়।
ছাতক থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার পর থেকে ঘাতক পালিয়ে বেড়াচ্ছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল বলে নিহতের স্বজনরা জানিয়েছেন।
এ ব্যাপারে ছাতক থানার ওসি খান মো: মাইনুল জাকিরের মোবাইল ফোনে যোগাযোগ করা হলে ফোন রিসিভ না করায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

 


আরো সংবাদ



premium cement