২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মহররম ১৪৪৬
`

নালিতাবাড়ীতে কাঁচা ধান কেটে কৃষকের সর্বনাশ

নালিতাবাড়ীতে ক্ষতিগ্রস্ত ধানক্ষেতে কৃষক মোকলেছুর রহমান : নয়া দিগন্ত -

শেরপুরের নালিতাবাড়ীতে রাতের অন্ধকারে কে বা কারা ১০ শতক জমির ইরি-বোরো ধান কেটে নষ্ট করেছে। এ বিষয়ে নালিতাবাড়ী থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।
এলাকাবাসী ও অভিযোগ সূত্রে জানা যায়, নালিতাবাড়ী আড়াইআনী বাজারের মোকলেছুর রহমান নামে এক ব্যক্তি ২০০৪ সালে সাব-কাবলামূলে নালিতাবাড়ী মৌজার এক একর সাড়ে ৭৮ শতাংশ জমি কিনে চাষাবাদ করে আসছেন। গত বৃহস্পতিবার রাতের কোনো এক সময় কে বা কারা ৩২৮৪ নং খতিয়ানের ৫১৯৮ নং দাগের ১০ শতাংশ জমির কাঁচা ধান কেটে নিয়ে যায়। পরদিন সকাল বেলা জমি দেখতে গেলে কেনা জমির মধ্যাংশের ১০ শতাংশ জমির ধান কাটা দেখতে পান জমির মালিক মোকলেছুর রহমান।
এ বিষয়ে জমির মালিক মোকলেছুর রহমান বলেন, প্রায় ২০ বছর ধরে এই জমিতে আবাদ করে আসছি। আমার কেনা জমির ওপর কোনো মামলা বা লিখিত কোনো আভিযোগ নেই। আমার জমির ভালো ফলনের প্রতি ঈর্ষান্বিত হয়ে কেউ আমার ধান নষ্ট করতে পারে বলে আমার ধারণা।
মামলার তদন্তকারী কর্মকর্তা এএসআই শহিদুল ইসলাম জানান, অভিযোগের ভিত্তিতে সরেজমিন তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
দক্ষিণ কোরিয়াকে উত্তর কোরিয়া বলে পরিচয় করে দেয়ায় আইওসির ক্ষমাপ্রার্থনা নুরকে এক নেতা ৪ লাখ টাকা দেন : ডিবি হারুন সিংড়ায় বিএনপির মিডিয়া সেল রাজশাহী বিভাগীয় সমন্বয়কারী গ্রেফতার মোবাইল ইন্টারনেট চালুর বিষয়ে সিদ্ধান্ত রোববার গৌরীপু‌রে সা‌বেক উপ‌জেলা চেয়ারম‌্যানসহ গ্রেফতার ৫ ঐক্যের ডাকে প্রমাণ হয়েছে জামায়াত-বিএনপির সম্পর্ক অবিচ্ছেদ্য : কাদের ফিলিপাইনে ডুবে যাওয়া ট্যাংকার থেকে তেল বের হচ্ছে খাগড়াছড়িতে ইউপিডিএফ নেতাকে গুলি করে হত্যা নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা : আইসিসিকে চ্যালেঞ্জ করবে না ব্রিটিশ সরকার বুলেটের আঘাতে ট্রাম্পের আহত হওয়ার খবর নিশ্চিত করেছে এফবিআই আদিবাসীদের এলাকায় ইউরেনিয়াম খনন নিষিদ্ধ করেছে অস্ট্রেলিয়া

সকল