১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


রামগড়ে স্বামী হত্যার অভিযোগে স্ত্রী ও শ্যালক গ্রেফতার

-

খাগড়াছড়ির রামগড়ে চাইথৈ মারমা নামের এক যুবককে গলা কেটে হত্যার অভিযোগে তার স্ত্রী চোপাই মারমা ও শ্যালক উক্যাচিং মারমাকে গ্রেফতার করেছে রামগড় থানা পুলিশ। এ ঘটনায় গত রোববার মধ্যরাতে নিহতের ছোট ভাই অংগ্য মারমা বাদি হয়ে নিহতের স্ত্রী, শ্যালক ও স্ত্রীর সাবেক স্বামী পাইসাথৈই মারমাকে আসামি করে রামগড় থানায় একটি মামলা দায়ের করেন।
রামগড় থানার ওসি মোহাম্মদ শামসুজ্জামন জানান, হত্যাকাণ্ডটি রহস্যজনক মনে হওয়ায় শুরুতেই জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী চপাইয়ে মারমা ও শ্যালক উখ্যাচিং মারমাকে আটক করে থানায় নিয়ে আসা হয়।


আরো সংবাদ



premium cement
টেকনাফ সীমান্তের কাছে আবারো আগুনের কুণ্ডলী, গোলার বিকট শব্দ বিয়ের দাওয়াত দিতে গিয়ে পানিতে ডুবে ৫ বছরের শিশুর মৃত্যু সাতক্ষীরায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত কারওয়ান বাজারের আগুন নিয়ন্ত্রণে গাজা ইস্যুতে ‘পথ হারিয়েছে বিশ্ব’ : জাতিসঙ্ঘ পথের পাশে ফুটে অপরূপ সৌন্দর্যে ‘সোনালু’ ফুল সৌদি আরবে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু নির্বাচনী শোভাযাত্রায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যুবক নিহত ‘লাজুক’ স্বভাবের ভেলুপিল্লাই প্রভাকরণ যেভাবে শক্তিশালী গেরিলা বাহিনী গড়ে তুলেছিলেন যুক্তরাষ্ট্রের অভিবাসন আদালত কিছু অভিবাসীকে দ্রুত বহিষ্কার করতে চায় হামলা জোরদার করতে পারে রাশিয়া : জেলেনস্কি

সকল