২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


বালিয়াকান্দিতে জুট মিলে আগুন বিস্তর ক্ষতি

-

রাজবাড়ীর বালিয়াকান্দিতে আবদুল জলিল লিমিটেডে আগুন লেগে কোটি টাকার ক্ষতি হয়েছে। গত মঙ্গলবার রাত ১০টার দিকে উপজেলার জামালপুর ইউনিয়নের ডাঙ্গাহাতি মোহন গ্রামে আবদুল জলিল জুট মিলস লিমিটেডে শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়।
আবদুল জলিল লিমিটেডের স্বত্বাধিকারী এ কে এম ফরিদ হোসেন বাবু বলেন, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগে পাটের রোল, প্রসেসিং জুট পুড়ে ৭৭ লাখ টাকার ক্ষতি হয়েছে। মিলের শ্রমিক ও বালিয়াকান্দি ফায়ার সার্ভিস কর্মীরা দ্রুত ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।
বালিয়াকান্দি ফায়ার সার্ভিস স্টেশনের সাব অফিসার ইউসুফ মোল্যা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। তদন্তসাপেক্ষে ক্ষতির পরিমাণ নিরূপণ করা হবে।

 


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল