১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


৪০ দিনেও সন্ধান মিলেনি খাদেজা বেগমের

-

ফরিদপুরের মধুখালী উপজেলার মেগচামী ইউনিয়নের আশাপুর গ্রামের খাদেজা বেগম নামে ৬৫ বছরের এক বৃদ্ধ ৪২ দিন যাবত নিখোঁজ রয়েছেন। এ ব্যাপারে থানায় একটি জিডি করা হয়েছে। এলাকায় মাইকিংও করা হচ্ছে। কিন্তু তার সন্ধান মিলছে না। পরিবারের লোকেরা তার সন্ধান না পেয়ে মুষড়ে পড়েছেন।
খাদেজা বেগম আশাপুরের মৃত মোতাহার ফকিরের স্ত্রী। মোতাহার ফকির একটি বেসরকারি কোম্পানিতে শ্রমিক হিসেবে চাকরি করতেন। কয়েক বছর আগে মারা যান। তাদের দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। সবারই বিয়ে হয়ে গেছে।
খাদেজা বেগমের বড় ছেলে আইয়ুব আলী ফকির জানান, গত ১৪ ডিসেম্বর সকাল ৮টার দিকে তার মা বাড়ি থেকে বের হন। এরপর আর ফিরেননি। এ ঘটনায় ৩০ ডিসেম্বর তার ছোট ভাই খোকন ফকির (৩২) মধুখালী থানায় একটি জিডি করেন। জিডি নং- ১৩১০। তিনি জানান, মাঝে মধ্যে তার মা বাড়ি থেকে বের হয়ে পাড়ায় বেড়াতেন। আবার ফিরে আসতেন। তার মাথায় একটু সমস্যা রয়েছে। কেউ তার সন্ধান পেলে তাদের জানানোর অনুরোধ করেছেন। মোবাইল নম্বর- ০১৭২৬৪০৭৬২২।


আরো সংবাদ



premium cement
বিশ্বের সবচেয়ে ধনী ভিক্ষুক, মোট সম্পত্তি ৭.৫ কোটি ভারতের কোভ্যাক্সিনেও রয়েছে দীর্ঘমেয়াদি পার্শ্বপ্রতিক্রিয়া ইসরাইল সরকারে ভয়াবহ দ্বন্দ্ব : নেতানিয়াহুকে গাঞ্জের পদত্যাগের আলটিমেটাম রাফায় ইসরাইলি হামলা, সরে যেতে বাধ্য হয়েছে ৮ লাখ ফিলিস্তিনি চেন্নাইকে বিদায় করে বেঙ্গালুরুর ‘অবিশ্বাস্য’ প্লে অফ মনের মিনার ভেঙে পড়েনি মার্কিন প্রশাসনের ‘বাকস্বাধীনতা’র মুখোশ শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী

সকল