১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


মঠবাড়িয়ায় মামলা তুলে নিতে বাদিকে হুমকি

-

পিরোজপুরের মঠবাড়িয়ায় হত্যা চেষ্টা ও বাড়িঘর ভাঙচুর এবং লুটের মামলা তুলে নিতে জামিনে বের হয়ে বাদি আমির হোসেন (৫৫) ও তার পরিবারের সদস্যদের খুন জখম ও মিথ্যা মামলা দেয়ার হুমকি দিচ্ছেন প্রতিপক্ষ আসামিরা। গত শুক্রবার দুপুরে ওই মামলার বাদি আমির হোসেন নিরাপত্তা চেয়ে এ ঘটনায় মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন।
আসামিরা হলেন উপজেলার বেতমোর ঘোপখালী গ্রামের মরহুম সেকান্দার আলী হাওলাদারের ছেলে মো: মোস্তফা গনি (৪৫) ও আবু হানিফা হাওলাদার (৪৭), মোতালেব হাওলাদারের ছেলে রহিম হাওলাদার(২৫), আবু হানিফ হাওলাদারের ছেলে ইউনুচ হাওলাদার (২৫) এবং তোফাজ্জল হোসেন মধু জমাদ্দারের ছেলে মারুফ জমাদ্দার।
জানা যায়, উপজেলার বেতমোর ইউপির ঘোপখালী গ্রামের সেকান্দার আলী হাওলাদারের ছেলে কৃষক আমির হেসেনের সাথে প্রতিবেশী মোস্তফা গনি গংদের জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জের ধরে গত ৭ জানুয়ারি রাতে আমির হাওলাদারের বাড়িতে বসতঘর ও নতুন নির্মণাধীন বসতঘরে হামলা চালিয়ে মারধর, লুটপাট ও ঘর ভাঙচুর করে।এ সময় বাদি আমিরের স্ত্রী রওশনারা বেগমসহ (৫০) ৪ জন আহত হন। এ ঘটনায় ১০ জানুয়ারি মঠবাড়িয়া থানায় একটি হত্যা চেষ্টা ও বাড়িঘর ভাঙচুর এবং লুটের মামলা করলে আসামিরা আদালত থেকে জামিনে বের হয়ে গত ২১ জানুয়ারি (মঙ্গলবার) দুপুরে বাড়ির সামনে রাস্তার ওপর আসামিরা ওই মামলার বাদি আমিরকে দেশীয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে অশ্লীল ভাষায় গালিগালাজসহ খুন জখম ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির হুমকি দেয়।
মামলার আসামি মো: মোস্তফা গনির সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমাদেরকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। তিনি মামলা তুলে নিতে হুমকির বিষয়টি অস্বীকার করেন।
মঠবাড়িয়া থানার ওসি মো: মাসুদুজ্জামান বলেন, এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement

সকল