১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


সোনাগাজীতে প্রতারণা মামলায় আ’লীগ নেতা গ্রেফতার

-

জমি অধিগ্রহণের টাকা প্রতারণামূলকভাবে উত্তোলন করে আত্মসাৎ করায় সোনাগাজী চরচান্দিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু তাহের ওরফে খাম্বাওয়ালা তাহেরকে গ্রেফতার করেছে সোনাগাজী মডেল থানা পুলিশ। বুধবার রাতে সোনাগাজী বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি দক্ষিণ চরচান্দিয়া গ্রামের মৃত ছিদ্দুকুর রহমানের ছেলে।
জানা যায়, ২০১৬-১৭ অর্থবছরে পূর্ববড়ধলী মৌজায় সৌরবিদ্যুৎ প্রকল্প স্থাপনের জন্য সরকার এক হাজার একর জমি অধিগ্রহণ করে। জমির খরিদদার নূর আলম গং সৌদি আরব থাকায় জমি বিক্রির তথ্য গোপন করে আবু তাহের ও তার স্ত্রী রাজিয়া বেগম এই জমির মূল্য বাবদ ১৩ লাখ ৮৭ হাজার টাকা উত্তোলন করে আত্মসাৎ করেন। বিষয়টি জানার পর সৌদি আরব থেকে দেশে ফিরে নূর আলম টাকা ফেরত চাইলে আবু তাহের দলীয় ক্ষমতার প্রভাব দেখিয়ে তাকে হুমকি দিতে থাকেন। এ ব্যাপারে নূর আলম বাদি হয়ে আবু তাহের ও তার স্ত্রী রাজিয়া বেগমকে আসামি করে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেন।
সোনাগাজী মডেল থানার ওসি মঈন উদ্দিন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
দুর্ঘটনায় ১৬ জন নিহত হওয়া মুম্বাইয়ের সেই বিলবোর্ডের মালিক গ্রেফতার সনাতনী ধর্মের শিক্ষার্থীকে শিবির আখ্যা দিয়ে হত্যার হুমকি রাবি ছাত্রলীগ নেতার জামিনের পর যেভাবে প্রচারণা চালাচ্ছেন কেজরিওয়াল কক্সবাজারে চিংড়ি ঘের থেকে ২ জেলের লাশ উদ্ধার, অভিযোগ হত্যার ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : প্রধানমন্ত্রী গাজা সীমান্তে মিসরের সামরিক বহর মোতায়েন, উত্তেজনা তুঙ্গে অবসরের আগে ক্রিকেট নিয়ে কোনো অতৃপ্তি রাখতে চান না কোহলি সারাদেশের তাপমাত্রা অপরিবর্তিত, সিলেট বিভাগে হতে পারে বৃষ্টি ‘চরমপন্থী’ ইসরাইলি বসতি স্থাপনকারীদের ওপর নিষেধাজ্ঞা কানাডার নাজিরপুরে বাসচাপায় নিহত যুবলীগকর্মী বিশ্বকাপের জন্য পাকিস্তানের ১৫ খেলোয়াড়ের নাম প্রকাশিত

সকল