১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


কলারোয়ায় চাঁদাবাজি মামলায় সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান আটক

-

সাতক্ষীরার কলারোয়া উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আনোয়ার ময়নাকে (৩৮) আটক করেছে থানা পুলিশ। গত সোমবার সন্ধ্যার দিকে উপজেলার দেয়াড়া থেকে পুলিশ তাকে আটক করে। সম্প্রতি দেয়াড়া ইউনিয়নের খোরদো বাঁওড়কে কেন্দ্র করে একজনকে মারধর চাঁদা দাবির ঘটনায় আটক হয়েছেন তিনি। গতকাল সকালে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াস।
তিনি জানান খোরদো বাঁওড়কে কেন্দ্র করে একজনকে মারধর করে পা ভেঙে দেয়ার ঘটনায় দায়েরকৃত মামলায় সেলিনা আনোয়ার ময়না ও নিত্য নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। জানা গেছে, সরকারিভাবে ইজারা নেয়া খোরদো বাঁওড়ে মাছ চাষ করে আসা খোরদো মৎস্যজীবী সমিতির সদস্য পাকুড়িয়া গ্রামের শচীন বিশ্বাসের (৪৫) কাছে গত ১১ সেপ্টেম্বর সন্ধ্যায় দেয়াড়ার পাকুড়িয়ায় ব্র্যাক অফিসের সামনের একটি চায়ের দোকানে পাঁচ লাখ টাকা চাঁদা দাবিকে কেন্দ্র করে কথাকাটাকাটির একপর্যায়ে মারধরের শিকার হন শচীন বিশ্বাস। এতে তার পা ভেঙে যায়।
তিনি বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন। ওই ঘটনায় গত ১২ সেপ্টেম্বর থানায় অভিযোগ দায়ের হয়। আর এই বিষয়ে ১৫ সেপ্টেম্বর রোববার সাতক্ষীরা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেন আহত শচীন বিশ্বাসের স্ত্রী কনিকা বিশ্বাস (৪০)। এসব ঘটনার পর ১৬ সেপ্টেম্বর সোমবার সন্ধ্যার একটু আগে থানায় দায়ের হওয়া অভিযোগে বিবাদি সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আনোয়ার ময়নাকে আটক করে পুলিশ।

 


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল