১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


আত্রাইয়ে অভিনব কায়দায় ৮০ হাজার টাকা ছিনতাই

-

নওগাঁর আত্রাইয়ে দিন-দুপুরে অভিনব কায়দায় এক মহিলা কলেজ লাইব্রেরিয়ানের ৮০ হাজার টাকা ছিনতাই হয়েছে। ছিনতাইকারীরা তার ভ্যানিটি ব্যাগের চেইন খুলে টাকা ও মোবাইলসেট নিয়ে চম্পট দেয়। ঘটনাটি ঘটে গত বুধবার দুপুর ১২টার দিকে আত্রাই বেইলিব্রিজে।
আত্রাই মোল্লা আজাদ মেমোরিয়াল সরকারি কলেজের লাইব্রেরিয়ান মেহেনিগার (৫৮) বুধবার সোনালী ব্যাংক আত্রাই শাখা হতে তার নিজের একজন সহকর্মীর বেতন উত্তোলন করে ৮০ হাজার টাকা ভ্যানেটি ব্যাগে নিয়ে বাসার উদ্দেশে রওয়ানা হন। আত্রাই বেইলি ব্রিজের পৌঁছলে তিন-চারজন যুবক তাকে বলে ‘আন্টি আপনার কাপড়ে মল লেগে আছে।’ এ সময় তিনি ওই মল পরিস্কারের চেষ্টা করলে ছিনতাইকারীরা তার ব্যাগে রক্ষিত ৮০ হাজার টাকা ও একটি দামি মোবাইল ফোন নিয়ে চম্পট দেয়। এ ব্যাপারে আত্রাই থানায় একটি জিডি করা হয়েছে।
আত্রাই থানার ওসি মোবারক হোসেন বলেন, ভ্যানেটি ব্যাগের চেইন খুলে টাকা নিল অথচ তিনি টের পেলেন না, এটা কেমন কথা। তারপরও আমরা বিষয়টি তদন্ত করছি এবং খোয়া যাওয়া টাকা ও মোবাইল ফোন উদ্ধারে জোর তৎপরতা চালাচ্ছি।

 

 


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল