১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


দুমকিতে ভাইস চেয়ারম্যান প্রার্থী সেলিম আকন্দের গণসংযোগ

-

পটুয়াখালীর দুমকি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহজাহান আকন সেলিম ৩১ মার্চ উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেছেন। তালা প্রতীক নিয়ে গণসংযোগ ও ভোটারদের সাথে মতবিনিময়ে ব্যস্ত সময় পার করছেন শাহজাহান আকন সেলিম।
শুক্রবার লেবুখালী ইউনিয়ন ও পাগলার মোড়ের (ইউনিভার্সিটি স্কয়ার) বিভিন্ন দোকানপাটে লিফলেট বিতরণ করেন। তিনি এ সময় তার সাথে উপজেলা আওয়ামী লীগের ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
অলিম্পিকে ইকুয়েস্ট্রিয়ানে পদক জেতার আশা সৌদি আরবের ভালুকায় কারখানা শ্রমিকের মৃত্যু ইসরাইলের ব্যাপক ক্ষতি করেছে হিজবুল্লাহ, স্বীকার প্রতিরক্ষামন্ত্রীর ন্যায়বিচার পাওয়া প্রত্যেকের মৌলিক অধিকার : প্রধান বিচারপতি তৃতীয় শ্রেণির ছাত্রীকে চকলেট খাওয়ানোর প্রলোভনে যৌন নিপীড়নের অভিযোগ এবার কি যুক্তরাষ্ট্র-ব্রিটেনও ভারতীয় মশলা থেকে মুখ ফিরিয়ে নেবে? গাইবান্ধায় চাচার ছুরিকাঘাতে প্রাণ গেল ভাতিজির শিশুদের নিয়ে বিশ্বকাপের জার্সি উন্মোচন করলো আফগানিস্তান (ভিডিও) গাজা যুদ্ধ শেষ করতে হামাস প্রধানকে হত্যা করতে চায় যুক্তরাষ্ট্র! জামালপুরে ভাঙন ঠেকাতে স্বেচ্ছাশ্রমে বাঁশ পাইলিং শঙ্কার মুখে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি সিরিজ

সকল