১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


শাহরাস্তিতে অগ্নিকাণ্ডে ১৫ লাখ টাকার তি

-

চাঁদপুরের শাহরাস্তি উপজেলার কালিয়াপাড়া বাজারে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডে একটি ফার্মেসিতে ব্যাপক তি হয়েছে। এতে ১৫ লাখ টাকার ওষুধসহ অন্যান্য মালামাল পুড়ে গেছে।
গত বৃহস্পতিবার রাতে কালিয়াপাড়া বাজার জেলা পরিষদের যাত্রী ছাউনির অনিকা ফার্মেসিতে এ ঘটনা ঘটে।
অগ্নিকাণ্ডের পর আশপাশের ব্যবসায়ীরা আগুন নেভাতে চেষ্টা করে। পরে কিছুণের মধ্যে শাহরাস্তি ফায়ার সার্ভিস স্টেশনের ইউনিটের সদস্যরা এসে আগুন নেভায়।
দোকানের মালিক শফিউল ইসলাম জানান, তিনি রাতে অন্য দিনের মতো দোকান বন্ধ করে বাড়িতে চলে যান। পরে আগুনের খবর পেয়ে ঘটনাস্থলে আসেন। অগ্নিকাণ্ডে তার প্রায় ১৫ লাখ টাকার তি হয়েছে।
শাহরাস্তি ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার জাকির হোসেন জানান, আগুনের সংবাদ পেয়ে তাৎণিক দমকল বাহিনী ঘটনাস্থলে পৌঁছায় ও দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনতে সম হয়। তবে য়তির পরিমাণ এখনো নির্ণয় করা সম্ভব হয়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত।

 


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল