১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


টাঙ্গাইলে ভিমরুলের কামড়ে শিশুর মৃত্যু

-

টাঙ্গাইল শহরের ধুলেরচর এলাকায় ভিমরুলের কামড়ে অর্ঘ ঘোষ (৯) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে শিশুটি মারা যায়। অর্ঘ ঘোষ কালিহাতী উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের কৃষ্ণ চন্দ্র ঘোষের ছেলে।
কৃষ্ণ চন্দ্র ঘোষ জানান, তিনি পরিবার নিয়ে টাঙ্গাইল শহরের ধুলেরচরে ভাড়া বাসায় থাকেন। বুধবার বিকেলে অর্ঘ ঘোষ ও বাসার কাজের মেয়ে হাসি খাতুন বেড়াতে বের হলে তাদের ভিমরুল পোকায় কামড়ায়। এতে তারা অসহ্য যন্ত্রণায় ছটফট শুরু করলে দু’জনকেই টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিক চিকিৎসা শেষে অর্ঘকে রাতে বাসায় নিয়ে আসি। বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়। হাসি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 


আরো সংবাদ



premium cement
রাজধানীতে ব্যাটারিচালিত অটোরিকশা বন্ধে অভিযান চালাচ্ছে পুলিশ গাজায় ইসরাইলি গণহত্যা নৃশংসতার নতুন পর্যায়ে, আদালতের হস্তক্ষেপ দরকার শার্ক ট্যাংকে‘ওস্তাদ’ পেল ১ কোটি টাকা মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার ঢাকা মেডিক্যাল কেন্দ্রিক কোনো দালাল থাকবে না : বাহাউদ্দিন নাছিম বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর রংপুরে মুক্তিযুদ্ধের সময়কার ৩টি এলএমএনজি অস্ত্র ও গুলি উদ্ধার দুবাইয়ে বিদেশীদের গোপন সম্পদের পাহাড়, তালিকায় ৩৯৪ বাংলাদেশীও ৫ কোটি টাকা আত্মসাতের দায়ে টিএমএসএস-এর সাবেক পরিচালকের জেল ও জরিমানা তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩০০ কেজি পাঙ্গাসের পোনা আটক আওয়ামী লীগ কারো দয়া-দাক্ষিণ্য নিয়ে ক্ষমতায় আসেনি : নানক

সকল