১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলকদ ১৪৪৫
`


আদমদীঘির মটপুকুরিয়া গ্রামে খাসপুকুরে অবৈধ স্থাপনা

-

বগুড়ার আদমদীঘি উপজেলার কুন্দগ্রাম ইউনিয়নের মটপুকুরিয়া গ্রামের একটি সরকারি খাস জলাশয়ের চারপাশ প্রভাবশালীরা অবৈধভাবে ভরাট করে স্থাপনা নির্মাণ করেছে বলে অভিযোগ উঠেছে। এর ফলে জলাশয়টি সঙ্কুচিত হয়ে পড়ছে। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানানো হলে তিনি পদক্ষেপের জন্য ভূমি অফিসকে নির্দেশ দিয়েছেন।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদেকুর রহমান জানান, এ বিষয়ে লিখিতভাবে কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে সংবাদ পাওয়ার পর আমি দ্রুত সরেজমিন তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য উপজেলা ভূমি অফিসকে নির্দেশ দিয়েছি।


আরো সংবাদ



premium cement
চাকরির প্রলোভন দেখিয়ে ভারতে নিয়ে কিডনি বিক্রি : গ্রেফতার ৩ সোনালী ব্যাংকের সাথে একীভূত হওয়ার চুক্তি করল বিডিবিএল চার দশকে এই প্রথম মার্কিন-ইসরাইল জোটে ফাটল শেরপুর পৌরসভার মেয়র খোকা সাময়িক বরখাস্ত জাতীয় নিরাপত্তা পরিষদে নিযুক্ত ইসরাইলি কর্মকর্তার পদত্যাগ রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে পররাষ্ট্রের সংসদীয় কমিটির প্রতিনিধিরা হালাল খাদ্যের বাজার ধরতে কমপ্লায়েন্স ইকো-সিস্টেম গড়ে তোলার আহ্বান ব্যবসায়ীদের জলাবদ্ধতায় দুর্ভোগে এলাকাবাসী, হুমকিতে শিল্পকারখানা পঞ্চপল্লীর মন্দিরে অগ্নিসংযোগে নির্মাণ শ্রমিকদের সম্পৃক্ততার প্রমাণ মেলেনি ফিলিস্তিনের গাজায় অবিলম্বে ইসরাইলি নৃশংসতা বন্ধ করতে হবে : জামায়াত আমির ১২ দলীয় জোট ও এলডিপির সাথে বিএনপির লিয়াজোঁ কমিটির বৈঠক

সকল