২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

এশিয়ান ও বিশ্ব ইনডোরে দৌড়াবেন ইমরানুর

এশিয়ান ও বিশ্ব ইনডোরে দৌড়াবেন ইমরানুর - ছবি : সংগৃহীত

কোনিয়া ইসলামী সলিডারিটি গেমসে ১০০ মিটারের হিটে ১০ দশমিক ০১ এবং ফাইনালে ১০ দশমিক ০২ সেকেন্ডে দৌড় শেষ করে হৈ-চৈ ফেলে দিয়েছেন বাংলাদেশের ইমরানুর রহমান।

যুক্তরাজ্য প্রবাসী এই স্প্রিন্টারকে ঘিরে যত স্বপ্ন বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশনের। শুধু এসএ গেমসে স্বর্ণই নয়, তার কাছে এশিয়াতেও পদক চায় বাংলাদেশ। সে লক্ষ্যেই বিভিন্ন আন্তর্জাতিক আসরে পাঠানো হচ্ছে। এরই অংশ হিসেবে আগামী বছর ১০ থেকে ১২ ফেব্রুয়ারি কাজাখস্তানে এশিয়ান ইনডোর গেমসে (৬০ মিটার) এবং ১৭ থেকে ১৯ মার্চ চীনের নানজিংয়ে অনুষ্ঠিতব্য বিশ্ব ইনডোর অ্যাথলেটিক্সে অংশ নিতে পাঠানো হবে ইমরানুরকে। জানান বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশনের সাধারণ সম্পাদক আবদুর রকিব মন্টু।

এছাড়া ১৩ থেকে ১৮ অক্টোবর কুয়েতে অনুষ্ঠিতব্য এশিয়ান ইয়ুথ অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপে পাঠানো হবে বিকেএসপির অনূর্ধ্ব-১৭ বয়সের একজন ছেলে ও একজন মেয়ে অ্যাথলেটকে।


আরো সংবাদ



premium cement
গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা পেকুয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৪ তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী কেএনএফ সংশ্লিষ্টতা : ছাত্রলীগ নেতাসহ কারাগারে ৭ স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের

সকল