০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯, ৫ জিলহজ ১৪৪৩
`
‘চীন সফরের আগে ভালোভাবে প্রস্তুতি নিন’

মন্ত্রীদের প্রতি ইমরান খানের নির্দেশনা


পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান তার দেশের মন্ত্রিসভার ছয় সদস্যকে এবং সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের কর্মকর্তাদের চীন সফরের আগে প্রয়োজনীয় প্রস্তুতি নেয়ার নির্দেশনা দিয়েছেন।

আসন্ন চীন সফরের সময় দুই দেশের মধ্যে যেসব সমঝোতা স্মারক ও চুক্তি সই হতে পারে বলে কথা রয়েছে সেসব যাতে ভালোভাবে সম্পন্ন হয় সেজন্য তিনি এই নির্দেশনা দেন। আগামী ৩ থেকে ৫ ফেব্রুয়ারি পর্যন্ত এই সফর অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

পররাষ্ট্রমন্ত্রী, পরিকল্পনা ও উন্নয়ন, তথ্য ও ব্রডকাস্ট, স্বরাষ্ট্র এবং রেলওয়েমন্ত্রী সম্ভবত চীন সফরে প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গী হবেন বরে ধারনা করা হচ্ছে।

তিনদিনের আসন্ন এ সফরে পাক প্রধানমন্ত্রী চীনের রাজধানী বেইজিংয়ে অনুষ্ঠেয় শীতকালীন অলিম্পিকের উদ্বোধীন অনুষ্ঠানে যোগ দেবেন বলে কথা রয়েছে।

এবারের চীন সফরকে পাক সরকার বিশেষ গুরুত্ব দিচ্ছে। সেজন্য এই সফরের আগে প্রধানমন্ত্রী ইমরান খান সমস্ত মন্ত্রীকে তাদের মন্ত্রণালয় থেকে প্রয়োজনীয় ব্রিফিং নেয়ার তাগিদ দিয়েছেন।

সূত্র : পার্সটুডে


আরো সংবাদ


premium cement
আমিরাতে বেড়াতে যাওয়া এক বাংলাদেশীর মৃত্যু, লাশ আসছে দেশে ঢাবি ‘ঘ’ ইউনিটের ফল প্রকাশ, পাসের হার ৮.৫৮ শতাংশ নোয়াখালীতে আশ্রয়ণ থেকে পালানো ৯ রোহিঙ্গা আটক আদর্শ মানুষ গড়তে ইসলামী শিক্ষা বাধ্যতামূলক করুন, কারাবন্দি আলেমদের মুক্তি দিন : ড. মাসুদ সিরিজ বাঁচাতে গায়ানার পথে বাংলাদেশ প্রেসক্লাব চত্বরে কেন গায়ে আগুন দিলেন ব্যবসায়ী? কক্সবাজার সৈকতের গুপ্তখালে ১০ ঘণ্টায় ৩ শিশুর মৃত্যু বয়স মাত্র ২২, পেশায় ইউটিউবার, তার গুলিতে নিহত ৬ কিছুটা বাড়ানো হলো কাঁচা চামড়ার দাম বহিষ্কৃত রুশ কূটনীতিকরা বুলগেরিয়া ছাড়তে শুরু করেছেন ১ দিনের ব্যবধানে জামিন পেলেন হবিগঞ্জে আ’লীগের সেই মেয়র প্রার্থী

সকল