২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মহররম ১৪৪৬
`

মেক্সিকোতে ভয়াবহ দুর্ঘটনায় নিহত ২৬

মেক্সিকোতে ভয়াবহ দুর্ঘটনায় নিহত ২৬ - ছবি : রয়টার্স

মেক্সিকোতে ট্রাক্টর ট্রেলার ও ভ্যানের মধ্যে সংঘর্ষে ২৬ জন নিহত হয়েছেন। স্থানীয় সময় রোববার সকালে মেক্সিকোর উত্তরাঞ্চলীয় তামাউলিপাস প্রদেশে ভয়াবহ এ সড়ক দুর্ঘটনা ঘটে।

সোমবার বার্তাসংস্থা রয়টার্স স্থানীয় কর্তৃপক্ষের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে।

তামাউলিপাসের জননিরাপত্তা মন্ত্রণালয় জানিয়েছে, প্রাদেশিক রাজধানী সিউদাদ ভিক্টোরিয়া থেকে প্রায় আধা ঘণ্টার দূরত্বে গাড়ি দুটির মধ্যে সংঘর্ষ হয় এবং এরপর আগুন ধরে গেলে ওই প্রাণহানি ঘটে।

অবশ্য কর্তৃপক্ষ দুর্ঘটনাস্থলে পৌঁছানোর পর তারা সেখানে ট্রেলার বহনকারী ট্রাকটিকে দেখতে পাননি।

দুর্ঘটনাকবলিত ভ্যানের যাত্রীরা একটি ব্যক্তিগত পরিবহন ব্যবসার সাথে যুক্ত বলে মনে করা হচ্ছে। এছাড়া তাদের মধ্যে শিশুও ছিল বলে জানা গেছে।

দুর্ঘটনায় নিহত সবাই মেক্সিকোর নাগরিক বলেও জানা গেছে।
সূত্র : রয়টার্স


আরো সংবাদ



premium cement
সারাদেশে আরো ২৯০ জনকে গ্রেফতার করেছে র‍্যাব গাজাবাসীর সমর্থনে ইয়েমেনের রাজপথে লাখো মানুষের বিক্ষোভ সেতু ভবন পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রংপুর মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মিজুসহ গ্রেফতার ১৭ ঢাকায় গুলিবিদ্ধ শিবলুর লাশ ফেনীতে দাফন দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করতেই এমন সহিংসতা : প্রধানমন্ত্রী মার্কিন কংগ্রেসে নেতানিয়াহুর বক্তব্যের জবাবে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রেমিট্যান্স ও প্রবাসীদের দেশে ফেরা নিয়ে অপপ্রচার হচ্ছে : পলক অস্ত্রবিরতির জন্য হ্যারিসের আহ্বান, সমালোচনায় ইসরাইলি কট্টরপন্থিরা আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী

সকল