২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মহররম ১৪৪৬
`

মেক্সিকোয় পর্যটকবাহী নৌকায় হাঙরের ধাক্কা, আহত ৬

- ছবি - সংগৃহীত

ক্যালিফোর্নিয়া সুর উপকূলীয় শহর লা পাজের কাছে একটি ছোট মেক্সিকান পর্যটকবাহী নৌকায় হাঙরের ধাক্কায় ছয়জন আহত হয়েছেন। শনিবার দেশটির কর্তৃপক্ষ এ খবর জানিয়েছে।

ওই রাজ্যের বেসামরিক প্রতিরক্ষা অফিস একটি ভিডিও ক্লিপ পোস্ট করেছে যাতে দেখা যাচ্ছে, একটি খোলা নৌকা, যার শামিয়ানা আছে, পানিতে ভাসমান অবস্থায় কিছুটা ক্ষতিগ্রস্ত হয়েছে।

কর্মকর্তারা জানিয়েছেন, জাহাজটিতে থাকা তিনজন শিশু হালকা আঘাত পেয়েছে। তবে শুক্রবার ঘটে যাওয়া ওই দুর্ঘটনার পরে দুই ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। নৌবাহিনীর কর্মীরা জাহাজটিতে থাকা অন্য একজনকে চিকিৎসার জন্য একটি ক্লিনিকে নিয়ে গেছে।

মেক্সিকান আইনে তিমি দেখতে আসা নৌযানকে প্রয়োজনে তিমি প্রাণীদের কাছ থেকে নিরাপদ দূরত্বে থাকতে বলা আছে, তবে শুক্রবার তিমি পর্যবেক্ষণকারী নৌকাটি তা মেনে চলেনি বলে তা দেখা গেছে।

সিভিল ডিফেন্স অফিস জানিয়েছে, দুর্ঘটনার বিষয়ে তদন্ত চলছে। ভিডিও’তে দেখা গেছে, প্রাণীটি দ্রুত গতিতে এসে লাফ দিয়ে নৌকাটিকে আঘাত করে।


আরো সংবাদ



premium cement
সিংড়ায় বিএনপির মিডিয়া সেল রাজশাহী বিভাগীয় সমন্বয়কারী গ্রেফতার মোবাইল ইন্টারনেট চালুর বিষয়ে সিদ্ধান্ত রোববার গৌরীপু‌রে সা‌বেক উপ‌জেলা চেয়ারম‌্যানসহ গ্রেফতার ৫ ঐক্যের ডাকে প্রমাণ হয়েছে জামায়াত-বিএনপির সম্পর্ক অবিচ্ছেদ্য : কাদের ফিলিপাইনে ডুবে যাওয়া ট্যাংকার থেকে তেল বের হচ্ছে খাগড়াছড়িতে ইউপিডিএফ নেতাকে গুলি করে হত্যা নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা : আইসিসিকে চ্যালেঞ্জ করবে না ব্রিটিশ সরকার বুলেটের আঘাতে ট্রাম্পের আহত হওয়ার খবর নিশ্চিত করেছে এফবিআই আদিবাসীদের এলাকায় ইউরেনিয়াম খনন নিষিদ্ধ করেছে অস্ট্রেলিয়া মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ সন্ধ্যা পর্যন্ত ইন্টারনেটের ধীরগতি থাকতে পারে

সকল