১৩ আগস্ট ২০২২
`

মেক্সিকোয় পর্যটকবাহী নৌকায় হাঙরের ধাক্কা, আহত ৬


ক্যালিফোর্নিয়া সুর উপকূলীয় শহর লা পাজের কাছে একটি ছোট মেক্সিকান পর্যটকবাহী নৌকায় হাঙরের ধাক্কায় ছয়জন আহত হয়েছেন। শনিবার দেশটির কর্তৃপক্ষ এ খবর জানিয়েছে।

ওই রাজ্যের বেসামরিক প্রতিরক্ষা অফিস একটি ভিডিও ক্লিপ পোস্ট করেছে যাতে দেখা যাচ্ছে, একটি খোলা নৌকা, যার শামিয়ানা আছে, পানিতে ভাসমান অবস্থায় কিছুটা ক্ষতিগ্রস্ত হয়েছে।

কর্মকর্তারা জানিয়েছেন, জাহাজটিতে থাকা তিনজন শিশু হালকা আঘাত পেয়েছে। তবে শুক্রবার ঘটে যাওয়া ওই দুর্ঘটনার পরে দুই ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। নৌবাহিনীর কর্মীরা জাহাজটিতে থাকা অন্য একজনকে চিকিৎসার জন্য একটি ক্লিনিকে নিয়ে গেছে।

মেক্সিকান আইনে তিমি দেখতে আসা নৌযানকে প্রয়োজনে তিমি প্রাণীদের কাছ থেকে নিরাপদ দূরত্বে থাকতে বলা আছে, তবে শুক্রবার তিমি পর্যবেক্ষণকারী নৌকাটি তা মেনে চলেনি বলে তা দেখা গেছে।

সিভিল ডিফেন্স অফিস জানিয়েছে, দুর্ঘটনার বিষয়ে তদন্ত চলছে। ভিডিও’তে দেখা গেছে, প্রাণীটি দ্রুত গতিতে এসে লাফ দিয়ে নৌকাটিকে আঘাত করে।


আরো সংবাদ


premium cement
ঝালকাঠির ভাসমান পেয়ারা বাগানে থাইল্যান্ডের রাষ্ট্রদূত দর্শনায় গ্রাহকের লাখ লাখ টাকা দিয়ে উধাও ‘বি টাইগার্স’ ভেরিফাই হলো জনপ্রিয় নাশিদশিল্পী সাঈদ আহমদের ফেসবুক পেইজ তালেবানের আচরণে মুগ্ধ হয়ে ইসলাম গ্রহণকারী অস্ট্রেলিয়ান প্রফেসর কাবুলে পৌঁছেছেন ডিপ্লোমা কোর্স তিন বছরে শেষ করা সম্ভব: শিক্ষামন্ত্রী ক্রমাগত পিছিয়ে পড়া রুখবে কে বঙ্গবন্ধু হত্যার ষড়যন্ত্রকারীদের খুঁজতে কমিশনের রূপরেখা প্রস্তুত : আইনমন্ত্রী বাঙালি মুসলমানরা কেন পাকিস্তান চেয়েছিল বিএনপি এখন বর্ষাকালের পুঁটি আর মলা মাছের মতো একটু লাফাচ্ছে : তথ্যমন্ত্রী নোয়াখালীতে ক্লিনিক সিলগালা অর্থমন্ত্রীর সাক্ষাৎকার

সকল