২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০, ১৫ শাবান ১৪৪৫
`

লা মেরিডিয়ানে কাবাব উৎসব

-

দেশের ভোজনরসিকদের জন্য উত্তর ভারতের মুখরোচক কাবাবের অতুলনীয় স্বাদ দিতে লা মেরিডিয়ান ঢাকা আয়োজন করেছে ‘লখনৌ কাবাব’ উৎসব। পাঁচ তারকা হোটেলটির ওলেয়া রেস্টুরেন্টে কাবাব উৎসব চলছে। আগামী ২৯ ফেব্র“য়ারি পর্যন্ত চলবে। সুস্বাদু গোশত ও বিভিন্ন রকমের সতেজ উপাদানে তৈরি ভারতীয় কাবাবের স্বাদে ভোজনরসিকদের মনভোলাতে উৎসবে বিভিন্ন রকমের কাবাব পরিবেশন করা হবে। খাসির গোশত, জিভে জল আনা চিকেন থাই সাথে গরুর গোশতের কাবাব মুখে পুরতেই গলে যাবে এবং ভোজনরসিকদের উত্তর ভারতের যাওয়ার অনুভূতি দিবে।
কাবাবপ্রেমীরা চিকেন থাইয়ের সাথে সতেজ হার্বস ও মসলা দিয়ে তৈরি চিকেন কাবাব উপভোগ করতে পারবেন। এ জন্য উৎসবে আগত প্রত্যেক অতিথিকে ব্যয় করতে হবে ১৪০০++ টাকা। ভোজনরসিকরা নরম খাসির মাংস, কাশ্মিরি মরিচ, জিরা ও মসলা দিয়ে বানানো মাটন ভাপুদু উপভোগ করতে পারবেন ১৮০০++ টাকায়।
বিশেষ ধরনের গরুর হাড় ছাড়া গোশত, মসলা, টাটকা লেবুর রস দিয়ে বানানো হয় সুস্বাদু বিফ মানথুলু। ২০০০++ টাকার বিনিময়ে এই সুস্বাদু খাবার উপভোগের সুযোগ পাবেন উৎসবে আগত অতিথিরা। নতুন আলু, টমেটো, কারি লিফ ও ছেত্তিনাদ মসলা দিয়ে তৈরি উরুন্দি কুরুম্বু বানানো হয়। মসলাদার খাবার পছন্দকারীরা ১০০০++ টাকার বিনিময়ে সুস্বাদু এই খাবারটি উপভোগ করতে পারবেন।
লা মেরিডিয়ান ঢাকার জেনারেল ম্যানেজার কনস্ট্যান্টিনোস এস গ্যাভ্রিয়েল বলেন, আমরা আমাদের ওলেয়া রেস্টুরেন্টে লখনৌর রাজকীয় স্বাদের কাবাব নিয়ে এসেছি।


আরো সংবাদ



premium cement
মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণায়ের নাম ‘নারী ও শিশু বিষয়ক’ মন্ত্রণালয় রাখার সুপারিশ ফরিদপুরে হত্যা মামলায় যুবকের যাবজ্জীবন অশ্বিন-কুলদীপের ঘূর্ণিতে সিরিজ জয় থেকে ১৫২ রান দূরে ভারত ফরিদপুরে মাদক মামলায় নারীর যাবজ্জীবন প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ দেয়া হবে ‘ছোট্ট’ জ্যোতির মুখোমুখি বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ! টাঙ্গাইল শাড়ির জিআই নিবন্ধন বিষয়ে বাংলাদেশের করণীয় বিষয়ে মত বিনিময় সভা সন্দেহজনক লেনদেনের অর্থ কোথায় যায়! পাকিস্তানে অধিবেশনের আগে ‘সংরক্ষিত আসন বণ্টন’ চান প্রেসিডেন্ট আলভি ফাইনালে ওঠার লড়াইয়ে আগামীকাল মুখোমুখি হবে কুমিল্লা-রংপুর নোয়াখালীতে ভোটের রাতে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ : সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

সকল