১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


নামিবিয়ার প্রেসিডেন্ট হেগে জিঙ্গোব হাসপাতালে মারা গেছেন

নামিবিয়ার প্রেসিডেন্ট হেগে জিঙ্গোব হাসপাতালে মারা গেছেন - ছবি : বাসস

নামিবিয়ার প্রেসিডেন্ট হেগে জি জিঙ্গোব রোববার ভোরে উইন্ডহোকের একটি হাসপাতালে মারা গেছেন। প্রেসিডেন্টের কার্যালয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম একস-এ এক বিবৃতিতে এ কথা জানায়। তার বয়স ছিল ৮২ বছর।

অস্থায়ী প্রেসিডেন্ট নাঙ্গোলো এমবুম্বা স্বাক্ষরিত এক বিবৃতিতে বলা হয়, অত্যন্ত শোক ও দুঃখের সাথে জানাচ্ছি যে নামিবিয়া প্রজাতন্ত্রের প্রেসিডেন্ট আমাদের প্রিয় ডা. হেগে জিঙ্গোব আজ রোববার (৪ ফেব্রুয়ারি) ভোর ৪টার কাছাকাছি সময়ে লেডি পোহাম্বা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

সূত্র : এএফপি/বাসস


আরো সংবাদ



premium cement
নতজানু বলেই জনগণের স্বার্থে যে স্ট্যান্ড নেয়া দরকার সেটিতে ব্যর্থ হয়েছে সরকার ইংল্যান্ডের এজবাস্টন স্টেডিয়ামে দেখা যাবে ভারত-পাকিস্তান ম্যাচ গোপালগঞ্জের চন্দ্রদিঘলিয়ায় হত্যাকাণ্ডের বিচারের দাবি উপজেলা চেয়ারম্যানের ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন চীন-রাশিয়া সম্পর্ক ‘শান্তির জন্যে সহায়ক’ : শি পাপুলের শ্যালিকা জেসমিন ও কর কর্মকর্তাসহ ৩ জনের নামে দুদকের মামলা ১০৮ বারের মতো পেছালো সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন সিঙ্গাপুরকে ‘নিজেদের মতো করে’ চালাতে চান নতুন প্রধানমন্ত্রী লরেন্স কুমিল্লায় ট্রেনে কাটা পড়ে স্কুলছাত্রীর মৃত্যু আজ থেকে বাজারে মিলবে চুয়াডাঙ্গার আম গাজায় ইসরাইলি ৫ সেনা সদস্য নিহত

সকল