১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


মিস আফ্রিকার চুলে আগুন

- ছবি : সংগৃহীত

মিস আফ্রিকা-২০১৮ ঘোষিত হওয়ার কয়েক সেকেন্ডের মধ্যে আগুন ধরে যায় কঙ্গোর সুন্দরী ডোরাকাস কাসিন্দের চুলে। মিস আফ্রিকা প্রতিযোগিতার মঞ্চে এমনটাই ঘটে এবং ভাইরাল হয় ভিডিওটি।

২৯ ডিসেম্বর নাইজেরিয়ার ক্রস রিভার রাজ্যে মিস আফ্রিকা ২০১৮-এর মঞ্চে এ আগুন লাগার ঘটনা ঘটে। মঞ্চে তখন আরেক প্রতিযোগীর সাথে ডোরাকাস। অপেক্ষায় ছিলেন নিজের নাম শোনার।

নাম ঘোষিত হওয়ার পরপরই চারপাশে জ্বলে ওঠে আতশবাজির আলোকরাশি। তারই এক বিন্দু ডোরাকাসের চুলে আগুন ধরিয়ে দেয়। প্রথমে বুঝতে পারেননি ডোরাকাস। পাশে দাঁড়িয়ে থাকা প্রতিযোগী ও উপস্থাপকদের চিৎকারে টের পান কী ঘটেছে। একদমই কিংকর্তব্যবিমুঢ় হয়ে পড়েন তিনি। তবে একটি মহাদেশের সুন্দরী বলে কথা। সামলে নিতে খুব একটা সময় নেননি। দর্শক সারি থেকে দুজন উঠে এসে কাপড় দিয়ে আগুন নিভিয়ে দেন।

আগুন নিভে যাওয়ার পরপরই ডোরাকাস খুব স্বাভাবিক ভঙ্গিতে নিজের মুকুট গ্রহণ করেন এবং অভিব্যক্তি জানান। যেন একটু আগে কিছুই ঘটেনি।

সুন্দরী প্রতিযোগিতাটি আফ্রিকার অনেক দেশের টেলিভিশনে লাইভ দেখাচ্ছিল। সেখান থেকে শুধু আগুন ধরে যাওয়ার মুহূর্তটি সামাজিক যোগাযোগ মাধ্যম ও ইউটিউবে ছড়িয়ে পড়ে।

সুন্দরী প্রতিযোগিতায় সেরা হয়ে যুদ্ধবিধ্বস্ত কঙ্গোর এ সুন্দরী পাচ্ছেন একটি ব্র্যান্ড নিউ গাড়ি ও ৩৫ হাজার মার্কিন ডলার। ইন্টারনেট।


আরো সংবাদ



premium cement