১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


একই দিনে দুই নারীকে বিয়ে করেছে বশির (ভিডিওসহ)

একই দিনে দুই নারীকে বিয়ে করেছে বশির (ভিডিওসহ) - সংগৃহীত

একই দিনে দুই নারীকে বিয়ে করে আলোচনার সৃষ্টি করেছেন সোমালিয় যুবক বশির মোহামেদ। শনিবার সোমালিয়ান্দের সিনাই গ্রামে বিয়ে করেন বিয়ে করে মোহামেদ। তার দুই স্ত্রীর নাম ইকরা ও নিমো।

বশির মোহামেদ জানান, তিনি আট মাস ধরে চেষ্টা চালিয়েছেন উভয়ই নারীর মন জয় করতে। অবশেষে দুইজনকেই একসাথে বিয়ে করতে রাজি করতে সক্ষম হন। অন্য পুরুষদের উৎসাহিত করতে আমি এমনটা করেছি। দুইজনকে একসাথে আমি আমার বাড়িতে নিয়ে আসি। আমি তাদের দুইজনকে খোলাখুলি জানাই যে আমি তাদের দুজনকেই ভালোবাসি। তারা উভয়েই সন্তুষ্ট।

একসাথে দুইজনকেই বিয়ে করার কারণ হিসেবে বাশির বলেন, প্রথম থেকেই যাতে তারা একে অপরকে মেনে নিতে পারেন এবং পরষ্পরের প্রতি ঈর্ষান্বিত না হন। অনেক সন্তানের পিতা হতেই আমি দুইজনকে বিয়ে করেছি।

সোমালিয় সমাজে বহুবিবাহ প্রচলিত থাকলেই একসাথে দুই নারীকে বিয়ে করার ঘটনা নতুন। 

ভিডিও দেখতে ক্লিক করুন


আরো সংবাদ



premium cement
আবারো ভারতের নির্বাচন তাপপ্রবাহের মুখে, সতর্ক করল আবহাওয়া ব্যুরো সব বন্দীকে ফিরিয়ে আনব : নেতানিয়াহু বালিয়াডাঙ্গীতে বিদ্যুৎস্পৃষ্টে স্কুলছাত্রের মৃত্যু বোরোর ফলন ভালো হলেও উৎপাদন খরচ বেশি ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : প্রধানমন্ত্রী আত্মরক্ষার অধিকার বৈধতা দেয় না গণহত্যাকে চার বিভাগে ৪৮ ঘণ্টার হিট অ্যালার্ট জারি বাংলাদেশ থেকে কর্মী নিতে আগ্রহী সার্বিয়া ডিমের ডজন ১৫০ ছাড়িয়েছে, নাগালে আসছে না মাছ ও সবজি যুক্তরাষ্ট্র র‌্যাবের বিরুদ্ধে নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে না : মার্কিন উপ-মুখপাত্র শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপিত

সকল