১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান

এস এম শফিউদ্দিন আহমেদ। - ছবি : বাসস

কাতারে সরকারি সফর শেষে আজ রোববার দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

তিন দিনের সরকারি সফরে তিনি কাতারে অনুষ্ঠিত ১৮তম এএফসি এশিয়ান কাপ টুর্নামেন্টের সেমিফাইনাল ও ফাইনাল খেলা উপভোগ করেন। এছাড়াও ওয়ার্ল্ড এ্যাকুয়াটিকস চ্যাম্পিয়নশিপ দোহা ২০২৪’র বিভিন্ন ইভেন্ট পর্যবেক্ষণ করেন। পাশাপাশি সেনাবাহিনী প্রধান বিভিন্ন দেশ হতে আগত প্রতিনিধিগণের সাথে দ্বিপক্ষীয় বৈঠকে অংশগ্রহণ করেন এবং পারস্পরিক সহযোগিতার বিভিন্ন বিষয়ে আলোচনা করেন।


উল্লেখ্য, সেনাবাহিনী প্রধান গত ৭ ফেব্রুয়ারি কাতার অলিম্পিক কমিটি ও লোকাল অর্গানাইজিং কমিটির প্রেসিডেন্ট জোয়ান বিন হামাদ আল-থানি এর আমন্ত্রণে কাতার যান।


আরো সংবাদ



premium cement
মিয়ানমারের স্বর্ণের খনিসমৃদ্ধ এলাকা দখলে নিলো বিদ্রোহীরা ধর্ষণ মামলায় জুজুৎসুর সাধারণ সম্পাদক গ্রেফতার সেকান্দর সাফিয়া ফাউন্ডেশনের ‘বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক সেমিনার’ অনুষ্ঠিত কিরগিজস্তানে বাংলাদেশী শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ সরকারি কেন্দ্রে ধান বেচতে পারে না কৃষক, লাভ খাচ্ছে দালালরা ব্যবসা সম্প্রসারণে ইএসজি কমপ্লায়েন্স রিপোটিং স্ট্যান্ডার্ড থাকা জরুরি জীবন দিয়ে দেশবিরোধী অপশক্তিকে মোকাবেলা করবো : বাহাউদ্দিন নাছিম পাটকলগুলো নিয়ে নতুন করে চিন্তা করছে সরকার ধনবাড়ীতে পুলিশ পিটিয়ে হ্যান্ডকাপ নিয়ে পালিয়েছে আসামি যে কারণে ডিবিতে গিয়েছিলেন মাওলানা মামুনুল হক? ওয়েস্ট ইন্ডিজ সিরিজে দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ডুসেন

সকল