২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মহররম ১৪৪৬
`

মহাখালীতে ট্রেনে কাটা পড়ে ৩ শিশুর মৃত্যু

- প্রতীকী ছবি

রাজধানীর মহাখালীতে ট্রেনে কাটা পড়ে তিন শিশুর মৃত্যু হয়েছে। তাদের বয়স ১১ থেকে ১৫ বছরের মধ্যে।

পুলিশ জানিয়েছে, ট্রেনের নিচে পড়ে ছিন্ন-বিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলে প্রাণ হারায় তারা। তাদের পরিচয় পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, তারা ছিন্নমূল শিশু।

শনিবার (২৩ সেপ্টেম্বর) সকাল ৬টা থেকে সাড়ে ৬টার মধ্যে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে ঢাকা রেলওয়ে পুলিশ।

ঢাকা রেলওয়ে থানা বিমানবন্দর পুলিশ ফাঁড়ি ইনচার্জ শ্রী সুনীল চন্দ্র সূত্রধর বিষয়টি নিশ্চিত করে বলেন, আইনি প্রক্রিয়া শেষ করে ময়নাতদন্তের জন্য লাশগুলো সন্ধ্যায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে।

তিনি জানান, আজ সকালে মহাখালী উড়াল সেতুর নিচে ২৭০ নম্বর পিলারের সামনে রেললাইন দিয়ে দক্ষিণ দিক থেকে উত্তর দিকে হেঁটে যাচ্ছিল ওই শিশুরা। এ সময় অসাবধানতাবশত কমলাপুর থেকে ছেড়ে যাওয়া জামালপুরগামী দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনের নিচে কাটা পড়ে তারা।

এদিকে, একজন প্রত্যক্ষদর্শীর বরাতে রেলওয়ে পুলিশের ঢাকা জেলার পুলিশ সুপার (এসপি) আনোয়ার হোসেন বলেন, মহাখালীতে রেললাইনের মধ্য দিয়ে গলায় ধরে হাঁটছিল তিন পথশিশু। পেছন থেকে কমলাপুর থেকে ছেড়ে আসা একটি ট্রেন আসছিল। কয়েক গজ দূরত্বে থাকা ওই প্রত্যক্ষদর্শী অনেক চিৎকার করে তিন শিশুর দৃষ্টি আকর্ষণের চেষ্টা করেছিলেন। কিন্তু তারা শুনতে পায়নি। ট্রেনের ধাক্কায় তারা ছিটকে পড়ে। পরে রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তিন শিশুর লাশ উদ্ধার করে ঢামেক হাসপাতাল মর্গে পাঠায়।

তিনি বলেন, আমরা স্থানীয়দেরকে ওই তিন শিশুর ছবি দেখিয়েছি। কিন্তু কেউই তাদের নাম-পরিচয় শনাক্ত করতে পারেননি। তাদের নাম-পরিচয় শনাক্ত করার চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
সারাদেশে আরো ২৯০ জনকে গ্রেফতার করেছে র‍্যাব গাজাবাসীর সমর্থনে ইয়েমেনের রাজপথে লাখো মানুষের বিক্ষোভ সেতু ভবন পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রংপুর মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মিজুসহ গ্রেফতার ১৭ ঢাকায় গুলিবিদ্ধ শিবলুর লাশ ফেনীতে দাফন দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করতেই এমন সহিংসতা : প্রধানমন্ত্রী মার্কিন কংগ্রেসে নেতানিয়াহুর বক্তব্যের জবাবে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রেমিট্যান্স ও প্রবাসীদের দেশে ফেরা নিয়ে অপপ্রচার হচ্ছে : পলক অস্ত্রবিরতির জন্য হ্যারিসের আহ্বান, সমালোচনায় ইসরাইলি কট্টরপন্থিরা আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী

সকল